সর্বশেষ সংবাদ :

নগরীতে সৎ ভাইয়ের হামলায় বোন জখম

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জ গ্রেটার রোড় মসজিদ সংলগ্ল এলাকায় সৎ ভাইদের মারপিটে এলাকায় সোহাগী আরা (৩২) এক নারী গুরুতর আহত হয়েছেন। আহত সোহাগী আরা কাদিরগঞ্জ গ্রেটার রোড় মসজিদ সংলগ্ল এলাকার মৃত আজিমুদ্দিন শেখের মেয়ে। রবিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। জমিজমা নিয়ে বিরোধের এ মারপিটের ঘটনা ঘটে।
আহত সোহাগী আরা’র স্বামী মোফিদুল ইসলাম জানান, তার স্ত্রী সোহাগী আরা’র বাবা মৃত আজিমুদ্দিন শেখের দুই সংসার। দ্বিতীয় স্ত্রীর সন্তান তিন মেয়ে। এরমধ্যে একজন সোহাগী আরা। প্রথম স্ত্রী’র ৪ সন্তান। পৈত্রিক বাড়িভিটা নিয়ে সোহাগী আরার সঙ্গে তার সৎ ভাইদের বিরোধ চলে আসছে। একটি মামলায় রায় পেয়েছেন সোহাগী আরা। অন্য একটি মামলা আদালতে চলমান। রবিবার সকালে সোহাগী আরা মেয়েকে স্কুলে রেখে বাড়ি ফিরে এসে দ্যাখেন তার সৎ ভাই রাকিব (৪৫) বিরোধ জায়গায় প্রাচীর দিচ্ছেন। তা দেখে সোহাগী আরা নিষেধ করতে যায়। ওই সময় রাকিব ও স্ত্রী ফারহানা মিলে দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তার উপরে হামলা করেন। এতে সোহাগী আরা আহত হন। প্রাণে বাঁচতে সোহাগী আরা চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে আসে। পরে সোহাগী আরাকে উদ্বার করে রাজশাহী মেডিকেল কলেজ(রামেক) হাসপাতালে ভর্তি করান।
আহত সোহাগী আরা জানান, তাদের সৎ ভাইয়েরা পৈত্রিক সম্পত্তি থেকে তাদের বেদখলের চেষ্টা করছে দীর্ঘদিন ধরেই। স্থানীয়ভাবে বিষয়টি সমাধান না হওয়ায় বিষয়টি গড়ায় আদালত পর্যন্ত। আদালতের রায় আমাদের পক্ষে গেছে। এ বিষয়ে বোয়ালিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪ | সময়: ৭:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ