পবায় প্রতিপক্ষের বিরুদ্ধে রান্না ও গোয়াল ঘরে আগুন দেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবায় রান্না ও গোয়াল ঘরে আগুন দেয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে আরএমপি এয়ারপোর্ট থানার বায়া বালিয়াডাঙ্গায়। এ ব্যাপারে ছয়জনকে আসামী করে এয়ারপোর্ট থানায় মামলা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে বায়া বালিয়াডাঙ্গার আইয়ুব আলীর ছেলে আইনাল হোসেনের বাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে তার রান্না ও গোয়ালঘরে আগুন দেয় প্রতিপক্ষের লোকজন। এতে আগুনে পুড়ে যায়, ঘরের টিন, খড়ি, হাড়ি-পাতিল। যার আনুমানিক মূল্য ২০ হাজার টাকা।
এব্যাপারে আইনাল হোসেন বাদী হয়ে ৬জনকে আসামী করে আরএমপি এয়ারপোর্ট থানায় মামলা হয়েছে। মামলার নামীয় আসামীরা হলেন, বায়া বালিয়াডাঙ্গার মৃত মোয়াজ্জেম হোসেনের মেয়ে লাবনী আক্তার শিল্পী, শুকুর আলীর ছেলে তহিদুল ইসলাম, তহিদুল ইসলামের স্ত্রী কাজলী বেগম, আলমের ছেলে মো. জয়, মৃত খলিলুর রহমানের স্ত্রী রাহেমা বেগম ও মিঠুন আলীর স্ত্রী ইতি বেগম।
বাদী আইনাল হোসেন বলেন, আগুনের বিষয় জানানোর সাথে সাথেই থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিদর্শন করেন। এরআগে এই এলাকায় কোন কিছু ঘটলে পুলিশ আসতে অনেক দেরি করতেন। এ ব্যাপারে আরএমপি এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত অফিসার্স ইনচার্জ বলেন, অভিযোগ পেয়েছি। দ্রুততার সাথে আসামীদের আইনের আওতায় আনা হবে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪ | সময়: ৭:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর