রাজশাহীতে অনুষ্ঠিত হলো “মোজো সাপোর্ট প্যালেস্টাইন” র‌্যালি

স্টাফ রিপোর্টার: রাজশাহী শহরে অনুষ্ঠিত হলো “ মোজো সাপোর্ট প্যালেস্টাইন” র‌্যালি। রোববার শহরের রানী বাজার থেকে শুরু করে জিরো পয়েন্ট, মনি চত্বর, সোনাদিঘি মোড়, নিউমার্কেট, বিন্দুর মোড় হয়ে রেলওয়ে স্টেশনে গিয়ে র‌্যালিটি শেষ হয়।
চলমান ফিলিস্তিন যুদ্ধে প্রাণ গেছে হাজার হাজার সাধারণ নিরীহ ফিলিস্তিনিদের। দিন দিন তাদের সংখ্যা বেড়ে যাচ্ছে, ধ্বংস হয়ে যাচ্ছে রাস্তাঘাট বাড়িঘর সহ বেশিরভাগ স্থাপনা। শেষ আশ্রয়স্থান টুকু হারিয়ে খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছে সাধারণ নিরীহ শিশু ও ফিলিস্তিনিরা। চিকিৎসা, খাদ্য, বিদ্যুৎ, গ্যাস, পানি, সংযোগের অভাবে ভয়াবহ মানবিক বিপর্যয় পরিস্থিতিতে পড়েছে নির্যাতিত ফিলিস্তিনের সাধারণ মানুষ।
বাংলাদেশের মানুষের একান্ত ভালোবাসা নিয়ে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এর জনপ্রিয় ব্র্যান্ড “ মোজো” ফিলিস্তিনে ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। বিক্রয়কৃত মোজোর প্রতিটি বোতল থেকে ১ টাকা যাচ্ছে এই ক্ষতিগ্রস্ত ফিলিস্তিনিদের সহায়তায়। তারই ধারাবাহিকতায় গত ১৮ ফেব্রুয়ারি রাজশাহী শহরে আয়োজন করা হয় ‘মোজো সাপোর্ট প্যালেস্টাইন’ র‌্যালি। মোজোর এ মহৎ উদ্যোগে র‌্যালিতে স্থানীয় ব্যবসায়ীবৃন্দ এবং রাজশাহী শহরের সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।
আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এর চিফ মার্কেটিং অফিসার মাইদুল ইসলাম জানান, যুদ্ধ কারো জন্যই কাম্য নয়, আমরা চাই দ্রুত এই যুদ্ধ বন্ধ হোক। মানবিক দিক বিবেচনা করেই মোজো এ ধরনের উদ্যোগ গ্রহণ করেছে। দেশীয় ব্র্যান্ড মোজোর এ ধরনের উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ প্রকাশ করেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪ | সময়: ৭:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ