সর্বশেষ সংবাদ :

এভিয়েশন অপারেটরস এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা

সানশাইন ডেস্ক: বেসরকারি এভিয়েশন সংশ্লিষ্টদের একমাত্র সংগঠন এভিয়েশন অপারেটরস এসোসিয়েশন অব বাংলাদেশ (এওএবি) এর ১১তম বার্ষিক সাধারণ সভা রোববার স্যামসন সেন্টারের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। এওএবি এর সভাপতি ও স্কয়ার এয়ার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব অঞ্জন চৌধুরী সভার নেতৃত্ব প্রদান করেন।
সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি ও মেঘনা এভিয়েশন এর চেয়ারম্যান জনাব মোস্তফা কামাল, মহাসচিব ও নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মফিজুর রহমান, কোষাদক্ষ এবং ইমপ্রেস এভিয়েশন এর ব্যবস্থাপনা পরিচালক জনাব জেড মাহমুদ মামুন, যুগ্ম সচিব ও সাউথ এশিয়ান এয়ারলাইন্স এর ব্যবস্থাপনা পরিচালক জনাব খন্দকার এ এফ এম মহিবুল্লাহ, সাংগঠনিক সম্পাদক জনাব রাকিবুল কবির, প্রকাশনা সম্পাদক জনাব মোহাম্মদ আরিফুর রহমান। এছাড়াও মেঘনা এভিয়েশন এর প্রধান পরিচালন কর্মকর্তা জনাব আনোয়ারুল হক সরদার, বসুন্ধরা এয়ার ওয়েস এর প্রধান পরিচালন কর্মকর্তা জনাব এ এস এম মুস্তাফিজুল হক, স্কাই ক্যাপিটাল এয়ারলাইন্স এর প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব জে এম মোস্তাফিজুর রহমান, বেক্সিমকো এভিয়েশন এর প্রধান পরিচালন কর্মকর্তা জনাব গুলজার হোসেইন সহ আরো অনেক সম্মানিত ব্যক্তিবর্গ।
সভাপতি বলেন বর্তমানে দেশের এভিয়েশন শিল্প কঠিন সময় পার করছে, তাই আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মহাসচিব আরো বলেন জেট ফুয়েলের দাম, কাস্টমস জটিলতা ও সিভিল এভিয়েশন নির্ধারিত উচ্চহারে বিভিন্ন ফি এবং সারচার্জের ফলে এ খাতের মালিকদের মহাসংকটে ফেলেছে।
সভায় উপস্থিত সদস্যগণ বলেন, এভিয়েশন শিল্পকে টিকিয়ে রাখতে হলে সরকারের বিভিন্ন মন্ত্রণালয় যেমন বেসামরিক বিমান পরবহন ও পর্যটন মন্ত্রণালয়, অর্থ মন্ত্রণালয়, সিভিল এভিয়েশন সহ বিভিন্ন সংস্থাগুলোর আন্তরিক সহযোগিতা প্রয়োজন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪ | সময়: ৬:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর