সর্বশেষ সংবাদ :

বাঘার দুই মাদক সম্রাটকে ফেন্সিডিলসহ নাটোর থেকে আটক

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘা উপজেলার শীর্ষ দুই মাদক সম্রাটকে ৬৭৭ বোতল ফেন্সিডিল সহ আটক করেছে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহী একটি অপারেশন দল। আটককৃতরা হলো- মোঃ আলম হোসেন (৪৫) ও মোঃ মিঠুন আলী (৩০)। এদের বাড়ী বাঘা সীমান্ত এলাকার আলাইপুর গ্রামে। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নাটোর জেলার বড়াইগ্রাম থানার কয়েন বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

 

উদ্ধারকৃত ফেন্সিডিল –  প্রতিনিধি

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গোপন তথ্য ও র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার মাধ্যমে জানতে পারেন যে, মাদকদ্রব্য ফেন্সিডিলের একটি চালান নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন কয়েন বাজার হয়ে জোনাইল বাজারের দিকে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের টহল দল ০৮ ফেব্রুয়ারি রাত পৌনে ৮ টার দিকে নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন কয়েন বাজার এলাকায় চেকপোষ্ট পরিচালনা করে দু’জন ব্যক্তিকে আটক করেন।

 

 

এরপর জিজ্ঞাসাবাদে তাদের আচরণ অসংলগ্ন হওয়ায় সাক্ষীদের উপস্থিতিতে দেহ তল্লাশি করে তাদের হেফাজত হতে ১০০ বোতল ফেন্সিডিল দুইটি মোবাইল, চারটি সীম কার্ড এবং তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল সহ আসামী মোঃ আলম হোসেন (৪৫), পিতা-মৃত রিয়াজ উদ্দিন মন্ডল ও মোঃ মিঠুন আলী (৩০), পিতা-মোঃ লুৎফর রহমান, উভয় সাং-আলাইপুর, থানা-বাঘা, জেলা-রাজশাহীদ্বয় কে আটক করেন।

 

 

এ ঘটনার পর জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা জানায় যে, মোঃ মিঠুন আলী (৩০) এর বসত বাড়িতে আরো মাদকদ্রব্য ফেন্সিডিল লুকায়িত আছে। পরবর্তীতে আসামীদ্বয়ের দেওয়া তথ্য মতে, রাত ১২.৩০ টায় রাজশাহী বাঘা থানার আলাইপুর গ্রামস্থ ধৃত আসামী মোঃ মিঠুন আলীর বসত বাড়ির শয়ন ঘর হতে ৫৭৭ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ দিয়ে সর্বমোট ফেন্সিডিল দাড়ায় ৬৭৭ বোতল।

 

 

এদিকে র‌্যাবের একজন মুখপাত্র জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তারা জব্দকৃত আলামত ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছে, যা উপস্থিত সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয় বাঘা সীমান্ত এলাকার চিহৃত ও পেশাদার মাদক ব্যবসায়ী। এলাকার মানুষ তাদেরকে মাদক সম্রাট বলে চেনে-জানে। তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখ ফাঁকী দিয়ে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছে বলেও স্বাক্ষীদের সামনে অকপটে স্বীকার করেছেন।

 

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নাটোর জেলার বড়াইগ্রাম থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেন র‌্যাব।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৪ | সময়: ৭:৩১ অপরাহ্ণ | Daily Sunshine