সর্বশেষ সংবাদ :

হোন্ডা নিয়ে এলো নতুন এক্সব্লেড

সানশাইন ডেস্ক : বাংলাদেশের মটোরসাইকেল বাজারকে আরও সম্প্রসারিত করে, নতুন এক্সব্লেড ২০২৪ উন্মোচন করেছে, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড। মঙ্গলবার রাজধানীর আলোকি কনভেনশন সেন্টারে এক জমকালো আয়োজন -এর মাধ্যমে দেশের বাইকারদের জন্য নতুন এক্স-ব্লেড ২০২৪ উন্মোচন করা হয়। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আমন্ত্রিত গ্রাহকবৃন্দ, বিভিন্ন গণমাধমের সংবাদকর্মী,হোন্ডার সম্মানিত ডিলার এবং বাইকার গ্রুপের প্রতিনিধিবৃন্দ। এছাড়ার বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড -এর প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা – শিগেরু মাতসুজাকি, চীফ মার্কেটিং অফিসার – শাহ মুহাম্মদ আশেকুর রহমান, চীফ প্রোডাকশন অফিসার- হিরোয়ুকি ইয়াসুনাগা -সহ প্রতিষ্ঠানটির উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।
নতুন এক্সব্লেড ২০২৪ পরিচয় করিয়ে দিয়ে, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব শিগেরু মাতসুজাকি বলেন, “হোন্ডার বৈশ্বিক দৃষ্টিভঙ্গি হলো সাশ্রয়ী, উচ্চ-মান ও গতিশীলতার মাধ্যমে জনসাধারণের জীবনের উন্নয়নের সম্ভাবনাকে প্রসারিত করা।” ৬০ হাজারের বেশি বাংলাদেশি গ্রাহক; যারা হোন্ডাকে বিশ্বাস করে ২০১৯ সালের ডিসেম্বরে উন্মোচনের পর থেকে হোন্ডা এক্সব্লেড- ব্যবহার করছেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি এবং বলেন, “নতুন এক্সব্লেড ২০২৪ সাফল্যের জন্য দৃঢ়প্রতিজ্ঞ ও উৎসাহী তরুণদের আকাঙ্খা পূরণের লক্ষ্যে বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।”
বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড-এর চীফ মার্কেটিং অফিসার – শাহ মুহাম্মদ আশেকুর রহমান বলেন, “যে প্রজন্ম ‘অল-রাউন্ডার’ হতে চায় তাদের জন্য হোন্ডার বিশ্বব্যাপী প্রশংসিত, উচ্চতর প্রযুক্তির এই নতুন এক্সব্লেড ২০২৪ সবচেয়ে উপযোগী; যা পারফরম্যান্স এবং স্টাইলের একটি নিখুঁত মিশ্রণ । এর এক্সপ্রেসিভ এবং ফিউচারিস্টিক ডিজাইনের সাথে নতুন রোমাঞ্চকে উদযাপন করার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, “আমরা আশাবাদী যে, উন্নত প্রযুক্তি ও দারুণ ডিজাইনের মাধ্যমে নতুন এক্সব্লেড ২০২৪ বাংলাদেশি গ্রাহকদের মন জয় করবে।”


প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪ | সময়: ৬:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ