রাজশাহী কলেজে শুরু হল আন্তঃকলেজ ক্রীড়া প্রতিযোগিতা

রাজশাহী কলেজ প্রতিনিধি: জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সকল কলেজের স্নাতক পাস, সম্মান অধ্যায়নরত সকল নিয়মিত শিক্ষার্থীদের অংশগ্রহণে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দেশব্যাপী জাতীয় বিশ্ববিদ্যালয় আন্তঃকলেজ প্রতিযোগিতা ২০২৪ আয়োজন করেছে। ২৬ জানুয়ারী ২০২৪ থেকে ১৫ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত জেলা পর্যায়ে সকল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বুধবার থেকে রাজশাহী কলেজে এ আন্তঃকলেজ ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়। রাজশাহী জেলায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজের বেশিরভাগ খেলা রাজশাহী কলেজে আয়োজিত হবে।
এরই ধারাবাহিকতায় বুধবার রাজশাহী কলেজ মাঠে অনুষ্ঠিত হয় ইভেন্ট ওয়ারী খেলা। বুঝবার খেলার ইভেন্ট গুলোর মধ্যে ছিল ১০০ মিটার স্প্রিন্ট, ২০০ মিটার স্প্রিন্ট, ৪০০ মিটার স্প্রিন্ট, ৮০০ মিটার স্প্রিন্ট, লংজাম , হাই জাম্প ইত্যাদি ।
অ্যাথলেটিক্স ছাড়াও আজকে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। ফুটবল খেলার প্রথম ম্যাচ রাজশাহী কলেজ বনাম টিচার্স ট্রেনিং কলেজের মধ্যে অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় রাজশাহী কলেজ পাঁচ শুন্য ব্যবধানে জয়লাভ করে। পরবর্তী ম্যাচে অনুষ্ঠিত হয় নিউ গভারমেন্ট ডিগ্রী কলেজ বনাম সরকারি সিটি কলেজ এর মধ্যে।
বুধবার রাজশাহী কলেজ ভেন্যুতে এই কয়েকটি প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয় বাকি প্রতিযোগিতা গুলো রবিবার থেকে শুরু হবে। এই সকল প্রতিযোগিতার মধ্যে বেশিরভাগ প্রতিযোগিতায় রাজশাহী কলেজে অনুষ্ঠিত হবে। কিন্তু কিছু ইভেন্ট রাজশাহী কলেজের বাহিরে হবে যেমন ব্যাডমিন্টন খেলা অনুষ্ঠিত হবে জেলা পরিষদ কার্যালয়ে এবং সাঁতার অনুষ্ঠিত হবে টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪ | সময়: ৬:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর