ভ্যানের চাকায় শাড়ি পেঁচিয়ে বৃদ্ধার মৃত্যু

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় আটো ভ্যানের চাকার সঙ্গে শাড়ি পেঁচিয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গত বুধবার বিকাল ৩ টার সময় বাঘা-লালপুর মহাসড়কের বাজুবাঘা ইউনিয়ন পরিষদের সামনে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।
পারিবার সূত্রে জানা গেছে, বাঘা উপজেলার বাজুবাঘা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত মহিন আলীর স্ত্রী রাজিয়া বেগম (৮৫) বাড়ি থেকে বাজার করার জন্য আটো ভ্যানযোগে চন্ডিপুর বাজারে যাচ্ছিলেন। পথে বাঘা-লালপুর আঞ্চলিক মহাসড়কের বাজুবাঘা ইউনিয়ন পরিষদের সামনে তাঁর গলায় প্যাঁচানো শাড়ির আচল আটো ভ্যানের চাকার ঢুকে যায়। এ সময় তিনি ভ্যান থেকে পড়ে গুরুত্বর আহত হন।
স্থানীয়রা তাকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপেক্সে আনেন। কর্তব্যরত চিকিৎসক আসিফ হোসেন রুগীর অবস্থার অবনতি লক্ষ করে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন। রামেক হাসপাতালে চিৎসাধীন অবস্থায় ওইদিন বিকাল সাড়ে ৫ টার দিকে বৃদ্ধা রাজিয়া বেগমের মৃত্যু হয়। এ সময় তাঁর পাশে ছিলেন মেয়ে সাজেদা বেগম সহ পরিবারের অন্য সদস্যরা।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, চন্ডিপুর এলাকা থেকে মোবাইল ফোনে দুর্ঘটনার খবরটি আমরা শুনেছি। এ বিষয়ে কেউ অভিযোগ না করায় একটি ইউডি মামলা ডায়েরিভুক্ত করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৪ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর