গোদাগাড়ীতে এবার সাড়ে ৮ কোটি টাকার হেরোইন জব্দ

স্টাফ রিপোর্টার : ‘মাদকরাজ্য’ হিসেবে খ্যাত রাজশাহীর গোদাগাড়ীতে এবার একসঙ্গে জব্দ করা হলো প্রায় সাড়ে ৮ কেজি হেরোইন। তবে মাদককারবারিদের কাউকে আটক করতে পারেনি পুলিশ। বাজারের ব্যাগে বালুর স্তুপের মধ্যে এই হেরোইনগুলো রাখা ছিল।
শনিবার দিবাগত রাত ১১টা থেকে তিনটা পর্যন্ত অভিযান চালিয়ে এসব হেরোইন জব্দ করা হয়। গোদাগাড়ী পৌর এলাকার মাদারপুর মহল্লা একটি খামার বাড়ি থেকে এসব হেরোইন উদ্ধার করে পুলিশ। এই হেরোইনের আনুমানিক মূল্য ৮ কোটি ৪০ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।
রবিবার নিজস্ব সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছে রাজশাহী জেলা পুলিশ সুপার সাইফুর রহমান। তিনি বলেন, গোপন তথ্যে গোদাগাড়ীর মাদারপুর ডিমভাঙ্গা মহল্লায় অভিযান পরিচালনা করা হয়। সেখানে অভিযান চালিয়ে এ হেরোইন জব্দ করা হয়েছে। ওই খামারবাড়ির মালিক ও তার কেয়ারটেকার পালিয়ে গেছে। তিনি বলেন, খামারবাড়ির মালিক ফরিদুল ইসলাম (২৭)। সে ভারত থেকে এই হেরোইন নিয়ে এসে বিভিন্ন কায়দায় দেশের বিভিন্ন স্থানে পাচারের জন্য বাজারের ব্যাগে বালুর স্তুপের মধ্যে মজুদ রেখেছিল। পরে গোয়েন্দ তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। ওই খামার বাড়িতে অভিযান চালানোর সময় বাড়ির মালিক ফরিদুল ও কেয়ারটেকার সোহেল রানা দেওয়াল টপকিয়ে পালিয়ে যায়। তাদের ধাওয়া দিলে আটক করা সম্ভব হয়নি। তাদের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ সুপার বলেন, ফরিদুল ও সোহেল চিহ্নিত মাদক কারবারি। তাদের বিরুদ্ধে এর আগেও মাদকের মামলা হয়েছে। জামিনে বের হয়ে আবারও মাদক কারবারে জড়িয়ে পড়ে তারা। তারা দেশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করতো। তিনি আরও বলেন, দুই মাদক কারবারির বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।


প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৪ | সময়: ৬:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর