সর্বশেষ সংবাদ :

রাণীনগরে হার্ডওয়ার দোকানে অগ্নিকান্ডে ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগর সদরের বিজয়ের মোড় এলাকায় শরিফ হার্ডওয়ার নামক একটি দোকানে অগ্নিকান্ডে প্রায় ৩০ লক্ষ টাকার মালামাল ভস্মিভূত হয়েছে। মঙ্গলবার ভোরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বিদ্যুতের সর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের এঘটনা ঘটতে পারে বলে ধারনা করছেন ফায়ার সার্ভিস কর্মকর্তা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। দোকান মালিক শরিফ উদ্দীন উপজেলার কাটরাসিন গ্রামের মোসারব হোসেনের ছেলে।
শরিফ উদ্দীন জানান, প্রতিদিনের ন্যায় বেচা-কিনা শেষে সোমবার রাতে দোকান বন্ধ করে বাসায় চলে যান। ভোরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন তার দোকানে আগুন লেগেছে। এসময় উপজেলা ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রন করে। ততক্ষণে দোকানে থাকা বিভিন্ন ধরনের রং, কেমিকেলসহ হার্ডওয়ার সামগ্রী পুরে যায়। এতে প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন দোকান মালিক শরিফ উদ্দীন।
রাণীনগর ফায়ার সার্ভিস স্টেশন লিডার দেলোয়ার হোসেন জানান, ভোরে অগ্নিকান্ডের খবর পেয়ে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রন করা হয়েছে। দোকানের বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে বলে ধারনা করা হচ্ছে।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। তবে বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে বলে জানতে পেরেছি। এ ঘটনায় কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪ | সময়: ৪:৫৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর