সর্বশেষ সংবাদ :

বাঘায় কলেজ ছাত্রকে মারপিটের ঘটনায় আ’লীগ নেতাকে অবাঞ্চিত ঘোষণা

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদকের নির্দেশে ফাহিম মোন্তাসির নামে এক কলেজ ছাত্রকে মারপিটের অভিযোগ উঠেছে। রোববার (২১ জানুয়ারি) সকাল ১০ টার দিকে উপজেলার বাউসা বাজারে এই মারপিটের ঘটনা ঘটে। গুরুত্বর আহত অবস্থায় ফাহিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার জের ধরে সন্ধ্যায় বাউসা বাজারে সাবেক ইউপি চেয়ারম্যান-সহ প্রায় শতধিক মানুষ ঐ আ’লীগ নেতা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের বিরুদ্ধে একটি বিক্ষোভ মিছিল করে তাকে অবাঞ্চিত ঘোষণা করেছেন।

 

খোঁজ নিয়ে জানা গেছে, ফাহিম মোন্তাসির(১৮) রোববার সকালে বাউসা বাজারে সেলিম হোসেনের চায়ের স্টোলে বসেছিল। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সহযোগিতায় কাজল হোসেন, রুবেল হোসেন ও মারুফ হোসেন-সহ ৮-১০ জনের একটি সংঘ্যবন্ধ গ্রুপ মুখে মাক্স পরে তাকে লোহার রড় ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে চলে যায়। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করেন। ভুক্তভুগীদের অভিযোগ, বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসেন এই মারপিটের মুল হোতা।

 

এদিকে উক্ত ঘটনার জের ধরে সন্ধ্যায় জাহিদ হোসেনকে অবাঞ্চিত ঘোষণা করে বাউসা বাজারে একটি বিক্ষোভ মিচিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। ঐ সমাবেশে সভাপতিত্ব করেন বাউসা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শফিউর রহমান শফি। বক্তব্য রাখেন বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আলাউদ্দিন, ইউনুস আলী, শহিদুল ইসলাম বাবু, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান পিংকু, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল করিম, বাউসা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইদুর রহমান ভূট্ট, বাউসা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মহিনুল ইসলাম, বাউসা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মেম্বর শাকিম উদ্দিন প্রমুখ। সমাবেশে বক্তারা আ’লীগ নেতা জাহিন হোসেনকে অবাঞ্চিত ঘোষনা করেন।

 

এ প্রসঙ্গে বাউসা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসেন স্থানীয় সাংবাদিকদের জানান, ফাহিমকে মারপিটের ঘটনায় তাঁর কোন হাত নেই। তিনি লোক মুখে ঘটনা শুনেছেন। তবে তাকে কী কারনে অবাঞ্চিত করে বিক্ষোভ করেছে সেটিও তাঁর জানা নেই।

 

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)আমিনুল ইসলাম বলেন, ফাহিমকে মারপিটের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ অভিযোগে যাদের নাম রয়েছে, তাদের মধ্যে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জাহিদ হোসেন এর নাম রয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সানশাইন  / শামি


প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪ | সময়: ৯:২৪ অপরাহ্ণ | Daily Sunshine