সর্বশেষ সংবাদ :

ঈশ্বরদীতে বাস মাইক্রোবাস সংঘর্ষে দুইজন নিহত

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে ঘন কুয়াশার কারণে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের মিরকামারী কোলের কান্দি বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিষ কুমার স্যান্যাল বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের শেখ পাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে নাসিম হোসেন (৪২) ও পাবনা শহরের রাধানগর এলাকার সুব্রত কুমার কুন্ডুর ছেলে অমিত কুমার কুন্ডু (৪০)। এ ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাসের ড্রাইভার সহ ৩ জন।
স্থানীয়রা জানান, ঘন কুয়াশার কারণে সঠিকভাবে পথ দেখতে না পাওয়ায় এ দূর্ঘটনা ঘটে।
পাকশী হাইওয়ে থানার এস আই বেলাল হোসেন জানান, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা এস এন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী কোলের কান্দি বটতলা এলাকায় পৌছলে বিপরীতমুখী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচরে গেলে যাত্রী নাসিম ও অমিত কুন্ডু নিহত হয়। সে সময় মাইক্রোবাসের চালকসহ ৩ জন নিহত হয়। নিহত দুজন ঈশ্বরদী ইপিজেডের রেনেসাঁ বারিন্দ্র কোম্পানীর কর্মকর্তা বলেও জানান তিনি।
পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিষ কুমার স্যান্যাল জানান, ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় নিহত ও আহতদের উদ্ধার করে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।
আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহসহ বাস ও মাইক্রোবাস উদ্ধার করে পাকশী হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪ | সময়: ৬:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ