সর্বশেষ সংবাদ :

নির্বাচনের ফল প্রকাশের পর দলীয় কার্যালয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার,বাঘা :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচেনে ফল প্রকাশের পর দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন চারঘাট-বাঘার উন্নয়নের রুপকার ও গণমানুষের নেতা শাহরিয়ার আলম। অনেক বাধা বিঘ্ন অতিক্রম করে রবিবার রাতে চতুর্থবারের ন্যায় সংসদ নির্বাচনে জয়লাভের খবর শুনে তিনি ছুটে আসেন বাঘা উপজেলার দলীয় কার্যালয়ে। এরপর নেতা-কর্মীদের ভালোবাসায় ফুলে ফুলে সিক্ত হন তিনি।

রবিবার(৭-জানুয়ারী)রাতে চারঘাট ও বাঘা উপজেলা সহকারি রির্টানিং অফিসার ও নির্বাহী অফিসারের কার্যালয় থেকে রাত প্রায় সাড়ে ৯ টায় বেসরকারী ভাবে নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়। এতে ২৭ হাজার ৩ শত ২১ ভোটের ব্যবধানে জয় লাভ করেন আওয়ামী লীগের মনোনিত নৌকার মাঝি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম । তাঁর মোট প্রাপ্ত ভোট ১ লক্ষ ১ হাজার ৫শত ৯৯। অপর দিকে দলীয় মনোনয়ন বঞ্চিত একই দল সমর্থীত তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি ও স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ রাহেনুল হক, কাঁচি প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ৭৪ হাজার ২ শ ৭৮ ভোট।

দুই উপজেলার সহকারি রির্টানিং অফিসার সূত্রে জানা যায়, মোট ১১৮টি কেন্দ্রের প্রাপ্ত ভোটের চুড়ান্ত ফলাফলে এই আসনে প্রায় ৫২ শতাংশ ভোট পড়েছে ।এর মধ্যে চারঘাট উপজেলার ৫৭টি কেন্দ্রে নৌকার প্রতীক পেয়েছেন ৫১ হাজার ৩ শত ৩০ ভোট। অপর দিকে কাঁচি প্রতীক পেয়েছেন ৪১ হাজার ২শত ৯১ ভোট। অন্যদিকে বাঘা উপজেলায় ৬১ কেন্দ্রে নৌকার প্রতীক পেয়েছেন ৫০ হাজার ২শত ৬৯ এবং কাঁচি প্রতীক পেয়েছেন ৩২ হাজার ৯শত ৮৭ ভোট ।

এদিকে ভোটের ফলাফল শুনে রাতে বাঘা উপজেলা দলীয় কার্যালয়ে ছুটে আসেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।এ সময় দলীয় নেতা-কর্মীদের ভালোবাসায় ফুলে ফুলে সিক্ত হন তিনি। পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, নির্বাচনে জয়-পরাজয় থাকবে। তবে বাঘার চার জনপ্রতিনিধি আমার প্রতিপক্ষের জন্য যে ভাবে মাঠ দাপিয়েছেন তার পরেও যে আপনারা এখানে অনেক বেশি ভোটের ব্যবধান আমাকে বিজয়ী করেছেন এ জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ । আমি মনে করি এ অর্জন আমার একার নয়, এ অর্জন তৃণমুল আওয়ামী লীগের।

সানশাইন/সোহরাব

 

 


প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪ | সময়: ১০:৪০ পূর্বাহ্ণ | Daily Sunshine