স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহির নির্বাচনি কার্যালয়ে অগ্নিসংযোগ

স্টাফ রিপোর্টার :
রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) চিত্রনায়িকা মাহিয়া মাহির নির্বাচনী অফিসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। গভীর রাতে দুর্বৃত্তরা এই আগুন দিয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) দিনগত রাত ২টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের ভাগাইল গ্রামে মাহির নির্বাচনী অফিসে এ অগ্নিসংযোগ ঘটে।

 

রবিবার (৩১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে মাহিয়া মাহি তার নিজের ফেসবুক পেজে ওই ঘটনার পর নির্বাচনী ক্যাম্পের তিনটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন- ‘গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন এর ভাগাইল এর অফিসে গতকাল রাত ২টায় আগুন দিয়েছে।

 

এই বিষয়ে জানতে চাইলে রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন বলেন, মাহিয়া মাহির নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগের খবর পেয়ে সকালে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় নির্বাচনী অফিসের সামনের অংশের বসার জায়গায় আগুনের আলামত পাওয়া গেছে। তবে আগুনে কেবল সমানের অংশটুকুই পুড়েছে। আর প্রার্থী এখন পর্যন্ত কোনো অভিযোগ দেননি। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এ ঘটনার বিষয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহি জানান, শনিবার দিনগত রাত আনুমানিক ২টার দিকে গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের ভাগাইল গ্রামে তার নির্বাচনী অফিসে আগুন দেওয়া হয়। এই ঘটনায় গোদাগাড়ী থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে। তিনি এখন প্রচারণায় আছেন। প্রচারণা শেষে এই ব্যাপারে আরও কথা বলবেন। এর আগে, শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে এই আসনের নৌকার প্রার্থী এমপি ওমর ফারুক চৌধুরীর লোকজন বাধা দেওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ করেন মাহিয়া মাহি। সেই সময় ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা জানান, পরিকল্পিতভাবে তাকে হেনস্তা করার চেষ্টা করা হচ্ছে। চৌধুরীর লোকজন তাকে বাধা দিচ্ছে বলেও অভিযোগ করেন। তাই নির্বাচনী মাঠে নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কাও প্রকাশ করেছিলেন মাহিয়া মাহি। বলেছিলেন, ‘আমি রিস্কে আছি।

সানশাইন / শামি


প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩ | সময়: ৬:২৭ অপরাহ্ণ | Daily Sunshine