শিবগঞ্জে নৌকার নির্বাচনি অফিস ভাঙচুরের অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে নৌকা প্রতীকের একটি নির্বাচনি অফিসে ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে দাইপুখুরিয়া ইউনিয়নের কাশিয়াবাড়ী দোহা পাড়ায় নৌকা প্রতীকের অফিসে এ ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। নির্বাচনি এ অফিসটি উদ্বোধনের আগের রাতে এ ঘটনাটি ঘটে।

নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আমিনুল ইসলাম লালু জানান, স্থানীয় একটি ডেকোরেটর থেকে আসবাবপত্র ভাড়া নিয়ে দাইপুকুরিয়া ইউনিয়নের নির্বাচন অফিসটি বানানো হয়। রাতে এ নির্বাচনি অফিসটি ভাঙচুর করে সব মালামাল লুটপাট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ নির্বচনি অফিসটি নৌকা প্রতীকের প্রচারনার জন্য বুধবার সকালে উদ্বোধন হওয়ার কথা ছিল।

 

 

নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল জানান, তার নির্বাচনি অফিস ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। এঘটনাটি সহকারি রিটার্নিং কর্মকর্তাসহ আইনশৃঙ্খলাবাহীনিকে জানিয়েছেন তিনি। শিবগঞ্জ থানার ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দুর্বৃত্তরা নৌকার অফিসের সামিয়ানা নিয়ে পালিয়েছে। সেখানে কোন আসবাবপত্র ছিল না।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা এএফএম আবু সুফিয়ান জানান নৌকার একটি নির্বাচনি অফিস ভাংচুর করেছে। এ ঘটনাটি প্রার্থী নিজেই আমাদের অবগত করেছে। তদন্ত কওে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩ | সময়: ৭:২৯ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর