সর্বশেষ সংবাদ :

রাজশাহীকে আরো সামনের দিকে এগিয়ে যেতে চাই : লিটন

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, পরিচ্ছন্নতা, সবুজায়ন, আলোকায়ন ইত্যাদি ক্ষেত্রে রাজশাহী মহানগরী সারাদেশে প্রসংশা অর্জন করেছে। নগরীর সুনাম দেশের সীমানা পেরিয়ে বিদেশেও ছড়িয়ে পড়েছে। নগরীর এই সুনাম ধরে রেখে রাজশাহীকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। সিটি কর্পোরেশনের নতুন নতুন আয় খাত সৃষ্টি করতে চাই।
মঙ্গলবার নগর ভবনের সিটি হলরুমে সিটি কর্পোরেশনের সচিবালয় বিভাগের অধীনস্থ বিভিন্ন শাখায় কর্মরতদের সাথে এক মতিবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। সভায় তিনি সিটি কর্পোরেশনের কার্যক্রমে আরো গতিশীল আনতে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্বশীল হয়ে কাজ করার নির্দেশ প্রদান করেন।
রাসিক মেয়র বলেন, সিটি কর্পোরেশনের আয় খুব কম। সিটি কর্পোরেশনের আয় বৃদ্ধিতে নতুন নতুন খাত সৃষ্টি করা হচ্ছে। নগরীতে আন্তর্জাতিক নৌবন্দর স্থাপন করতে চাই। সেখান থেকে সিটি কর্পোরেশনের অনেক আয় হবে। নগরীর অর্থনীতি, ব্যবসা-বাণিজ্য গতিশীল হবে। সিটি কর্পোরেশনের আয়তন বৃদ্ধির কার্যক্রমও চলমান রয়েছে।
সভায় বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, সচিব মোঃ মোবারক হোসেন, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ-সাঈদ।


প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩ | সময়: ৭:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর