সর্বশেষ সংবাদ :

বাগমারায় কাঁচি প্রতীকের প্রার্থী এনামুল হকের গণসংযোগ

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহী-৪ (বাগমারা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাঁচি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। চারবারের মতো তিনি জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেছেন। জনগণের প্রার্থী হিসেবে এবার তিনি কাঁচি প্রতীক নিয়ে নির্বাচন করছেন।
মঙ্গলবার বিকেলে উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন স্থানে কাঁচি প্রতীকের নির্বাচনী গণসংযোগ করেন তিনি।
এছাড়াও শুভডাঙ্গা ইউনিয়নের বেশ কয়েকটি স্থানে পথসভা করেন করেছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নিজেকে বাগমারার জনগণের প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেইসাথে তিনি বিভিন্ন এলাকায় ঘুরছেন আর ভোটারদের কাছে কাঁচি প্রতীকে ভোট চাচ্ছেন।
এসময় তাঁর সঙ্গে ছিলেন, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আজহারুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলার ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সজল, সদস্য হাবিবুর রহমান মটর, জহুরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি মহসিন আলী, শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাহার আলী, আওয়ামী লীগ নেতা আব্দুল করিম সরদার, মকবুল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল হান্নান।
গণসংযোগ কালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩ | সময়: ৭:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর