বাঘায় নৌকার নারী কর্মীকে পেটালেন দলীয় মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থীর শাশুড়ি

স্টাফ রিপোর্টার,বাঘা :
রাজশাহীর চারঘাট-বাঘায় দলীয় মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী রায়হানুল হক রায়হান এর শাশুড়ির বিরুদ্ধে নৌকার নারী কর্মীকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। রবিবার (২৪ ডিসেম্বর) সকালে বাড়ির আঙ্গিনায় ভোট চাওয়াকে কেন্দ্র করে এই মারপিটের ঘটনা ঘটে। পরে ভুক্তভুগী হাফিজা বেগম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচারণ বিধি সংশ্লিষ্ট দুটি দপ্তরে লিখিত অভিযোগ দাখিল করেন।

 

 

 

 

 

অভিযোগে জানা গেছে, বাঘা উপজেলার চক নারায়নপুর গ্রামের বাসিন্দা হাফিজা বেগম রবিবার দুপুর আনুমানিক ১২ টার সময় তার নিজ গ্রামের কয়েকটা বড়িতে গিয়ে নৌকার পক্ষে ভোট চাচ্ছিলেন। এ সময় প্রতিবেশী মৃত মহাম্মদ আলী স্ত্রী ও আ’লীগের মনোনয়ন বঞ্চিত(স্বতন্ত্র) প্রার্থী রায়হানুল হক রায়হানের শাশুড়ি জহুরা বেগম এসে তাকে গাল মন্দ শুরু করে। তখন তিনি এই গালের প্রতিবাদ জানালে জহুরা বেগম-হাফিজা বেগমকে চুল ধরে গালে-মুখে বেধড়ক চড়-থাপ্পড় মারতে শুরু করে। তখন তিনি মাথা ঘুরে মাটিতে পড়ে যান। তাৎক্ষনাত স্থানীয় লোকজন এসে তাকে বাঘা স্বাস্থ কমপ্লেক্স নিয়ে চিকিৎসা দেন।

 

 

 

 

 

পরে হাফিজা বেগম নিরুপয় হয়ে চেয়ারম্যান নির্বাচনী অনুসন্ধ্যান কমিটি,রাজশাহী এবং সহকারী রির্টানিং অফিসার বাঘা ও বাঘা থানা অফিসার ইনচার্জ এর নিকট নির্বাচনী আচারণ বিধি লংঘন ও শারিরীক নির্যাতনের কথা তুলেধরে চিকিৎসা পত্র (সনদ) সহ পৃথক-পৃথক লিখিত অভিযোগ দাখিল করেন। এ বিষয়ে বাঘা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার তরিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩ | সময়: ৫:১৫ অপরাহ্ণ | Daily Sunshine