কাঁচি প্রতীকের পক্ষে প্রচার মিছিল আইনজীবী ও ব্যবসায়ীদের

স্টাফ রিপোর্টার: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট শিক্ষাবিদ ও অধ্যক্ষ শফিকুর রহমান বাদশার কাঁচি প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। শফিকুর রহমান বাদশা সমর্থকগোষ্ঠীর ব্যানারে এই নির্বাচনী প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।
শনিবার (২৩ ডিসেম্বর) নগরীর আলুপট্টি মোড় থেকে প্রচার মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই যায়গায় পথসভা অনুষ্ঠিত হয়।
পথসভায় সভাপতিত্ব করেন আইনজীবী এন্তাজুল হক বাবু। পথসভায় বক্তব্য রাখেন, কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ব্যবসায়ী আবদুর রাজ্জাক, আকবর আলী, আশরাফ আলী, আজিজুল হক প্রমুখ।
পথসভায় স্বতন্ত্র প্রার্থী শফিকুর রহমান বাদশা বলেন, রাজশাহীতে সংসদ সদস্য হিসেবে যে কাজ সে কাজ করেননি বর্তমান এমপি। রাজশাহীর উন্নয়নে সবচেয়ে বেশি অবদান জাতীয় চারনেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সুযোগ্য পুত্র রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের। বর্তমান এমপি শুধু বসে থেকে দেখে গেছেন। লিটন ভাই রাজশাহী শহরের সব উন্নয়ন করেছেন। লিটনের ভাইয়ের উন্নয়ন তার বলে দাবি করছেন তিনি।
তিনি আরও বলেন, আমি সবার সহযোগিতা নিয়ে রাজশাহী শহরকে স্মার্ট নগরী হিসেবে গড়ে তুলবো। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করা হবে।


প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩ | সময়: ৭:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ