সর্বশেষ সংবাদ :

নৌকার বিজয় হলে আগামীর রাজশাহী হবে নতুন প্রজন্মের: বাদশা

স্টাফ রিপোর্টার:
রাজশাহী-২ আসনে ১৪ দল মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেছেন, স্বাধীনতার পর থেকে রাজশাহীবাসীর যতটুকু অর্জন; তা একমাত্র নৌকার বিজয়ের কারণেই সম্ভব হয়েছে। ২০০৮ থেকে ১৮ পর্যন্ত আপনারা নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলেই আজকে উন্নত ও সমৃদ্ধ নগরী পেয়েছেন। আগামী ৭ তারিখের নির্বাচনে যদি আবারও আপনারা নৌকার প্রতি আস্থা রাখেন; তবে আগামী দিনের রাজশাহী হবে নতুন প্রজন্মের। শনিবার (২৩ ডিসেম্বর) বিকাল চারটায় নগরীর ঝাওতলা মোড় থেকে শুরু করে লক্ষীপুর, মেডিকেল, ঘোষপাড়া পর্যন্ত গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। বাদশার গণসংযোগে স্থানীয় পর্যায়ের হাজারো নারী পুরুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

 

 

 

নৌকা প্রতীকের প্রার্থী বাদশা বলেন, জামায়াত-বিএনপি জোট সরকারের আমলে রাজশাহী ছিল অত্যন্ত অবহেলিত একটি নগরী। এখানকার বিএনপি নেতারা এ অঞ্চলের উন্নয়ন বরাদ্দ নিয়ে চলে যেত বগুড়ায়। তারা একের পর এক এই অঞ্চলের সকল কল-কারখানা বন্ধ করে দেয়। দুর্নীতি-লুটপাটে জর্জরিত তৎকালীন বিএনপি নেতাদের প্রতি সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার কারণেই আজকের প্রতিষ্ঠিত রাজশাহী। জননেত্রী শেখ হাসিনা সবসময় রাজশাহীর উন্নয়নে নিজের হাত বাড়িয়ে দিয়েছেন। তার কাছে আপনাদের জন্য যা চেয়েছি; তাই পেয়েছি। যারা শেখ হাসিনার প্রতি আস্থা রাখতে পারেনি, তাদেরকে অবশ্যই সাধারণ জনগণ প্রত্যাখ্যান করবে। আপনাদের আমি আশ্বস্ত করতে চাই, আপনারা আবারও শেখ হাসিনার নৌকার প্রতি ঐক্যবদ্ধ থাকলে রাজশাহীর জন্য আরও যা যা করা দরকার; সবকিছুই করা হবে।

 

 

 

স্বাধীনতা বিরোধীদের নির্বাচন বানচালের ষড়যন্ত্র রুখে দেয়ার আহ্বান জানিয়ে ১৪ দলীয় জোটের অন্যতম এই কেন্দ্রীয় নেতা আরও বলেন, জামায়াত-বিএনপি বাংলাদেশের মানুষকে কখনোই কিছু দিতে পারেনি। তারা যদি কিছু দিয়ে থাকে সেটি হচ্ছে জঙ্গিবাদ, নৈরাজ্য ও সন্ত্রাস। তাদের বিরুদ্ধে আমরাই রাজপথে লড়াই করেছি। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ক্ষমতায় আনতে আমাদের নেতাকর্মীরাই জীবন দিয়েছেন। বারবার পরাজিত সেই শক্তি নির্বাচনকে কেন্দ্র করে আবারো মাথা চাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। তাদের লক্ষ্য, জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো! এর জন্য দেশি-বিদেশি সকল ষড়যন্ত্রে তারা লিপ্ত। এমন পরিস্থিতিতে মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এর জন্য আমি জনগণের প্রতি আহ্বান জানাই, আপনারা অবশ্যই ভোটকেন্দ্রে যাবেন। ভোটকেন্দ্রে আপনাদের উপস্থিতিই বিএনপি-জামায়াতের নির্বাচন বানচালের ষড়যন্ত্রকে প্রতিহত করার সহযোগী হিসেবে কাজ করবে। গণসংযোগকালে এমপি ফজলে হোসেন বাদশার সঙ্গে বীর মুক্তিযোদ্ধাগণ, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩ | সময়: ১০:২২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর