ভোলাহাটে নেই নির্বাচনী আমেজ

ভোলাহাট প্রতিনিধি:
নির্বাচন আসলে গ্রামে বিরাজ করে নির্বাচনের আমেজ। নির্বাচনী প্রচারণার (২৩ ডিসেম্বর) ৬ দিন পার হলেও উপজেলায় নেই নির্বাচনী আমেজ। চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট, গোমস্তাপুর, নাচোল) আসনের নির্বাচনের প্রার্থী আছে ৫জন। ভোলাহাট উপজেলায় প্রচারণার এখানো আঁচ লাগেনি নির্বাচনে। ধীরগতিতে ২ জন প্রার্থীর প্রচারণা চোখে পরলেও নির্বাচনী মাঠে দেখা যায়নি ৩জন প্রার্থীকে।

 

 

 

 

 

উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে চোখে পড়ে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান এমপি মুহাঃ জিয়াউর রহমানের ব্যানার-পোষ্টার দেখা গেছে। তিনি কিছু কিছু জায়গায় গণসংযোগ ও পথসভা করে ভোট প্রার্থনা করছেন। প্রাচারণা চালাচ্ছেন ব্যানার-পোষ্টার ও মাইকিং করে। অপর দিকে স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী সাবেক এমপি ও গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুঃ গোলাম মোস্তফা বিশ্বাস উপজেলার কিছু জায়গায় গণসংযোগ ও পথসভা করেন। শুরু করেছেন পোষ্টার টাংগানো ও মাইকিং।
এছাড়া আরো ৩ জন বাংলাদেশ কংগ্রেস দলের ডাব প্রতীকের প্রার্থী আব্দুল্লাহ আল মামুন, জাতীয় পাটির লাঙ্গল প্রতীকের প্রার্থী মোহাঃ আব্দুর রশিদ ও বিএনএফ দলের টেলিভিশন প্রতীকের প্রার্থী মোঃ আজিজুল রহমানকে এখনো নির্বাচনী মাঠে দেখা যায়নি। নেই কোন প্রচার প্রচারণা। প্রার্থীদের গণসংযোগ কিংবা প্রচার প্রচারণা না থাকায় ভোটারদের মাঝে নির্বাচনের তেমন কোন আমেজ নেই।

 

 

 

 

 

গরিবুল ইসলাম জানান, এখনও কোনো প্রার্থী ও তাদের অনুসারীরা প্রচারণার জন্য গ্রামে আসেননি। কয়েক জায়গায় ব্যানার-পোস্টার দেখলেও প্রার্থীরা আমাদের কাছে আসেননি। হয়তো কয়েকদিন পরে আসবেন।
মেডিকেল মোড়ের ব্যবসায়ী মোঃ নাজমুল হোসেন বলেন, ভোলাহাটে এখন পর্যন্ত নৌকা ও ঈগল প্রতীকের প্রার্থীর প্রচার প্রচারণা ছাড়া অন্য কোন প্রার্থীকে দেখা যায়নি।
শ্রমীক নেতা মোঃ নাসিমুল ইসলাম জানান, আওয়ামীলীগের বর্তমান এমপি মুহাঃ জিয়াউর রহমান ও সাবেক এমপি মুঃ গোলাম মোস্তফা বিশ্বাসের প্রচার প্রচারণা চোখে পড়েছে। বাঁকি ৩জন প্রার্থীকে এখনো নির্বাচনী মাঠে দেখতে পাওয়া যায়নি।

 

 

 

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩ | সময়: ৫:২৯ অপরাহ্ণ | Daily Sunshine