বাগমারায় কাঁচি প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন ও গণসংযোগ

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহী-৪ (বাগমারা) আসনে চার বারের মতো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। তিনি এবার কাঁচি প্রতীক নিয়ে নির্বাচন করছেন। বৃহস্পতিবার বিকেলে উপজেলার আউচপাড়া ইউনিয়নের হাট খালগ্রাম বাজারে কাঁচি প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক ভাবে অফিস কার্যক্রমের যাত্রা শুরু করেন তিনি।
এরপর শুভডাঙ্গা ইউনিয়নের পানিশাইল, রামপুর মোড়, বাঁইগাছা বাজার। বাসুপাড়া ইউনিয়নের কুতুবপুর মোড় এবং সাঁইপাড়া বাজার। সেইসাথে ভবানীগঞ্জ পৌরসভার ব্র্যাক মোড়ে কাঁচি প্রতীকের নির্বাচনী অফিসের উদ্বোধন করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নিজেকে বাগমারার জনগণের প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেইসাথে তিনি বিভিন্ন এলাকায় ঘুরছেন আর ভোটারদের কাছে কাঁচি প্রতীকে ভোট চাচ্ছেন।
এসময় তার সঙ্গে ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, বাসুপাড়া ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলার ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সজল, উপদেষ্টা সদস্য নাজমুল হক মুন্টু, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন।


প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ