সর্বশেষ সংবাদ :

অসিদের বিপক্ষে টেস্টে ক্যারিবীয় স্কোয়াডে ৭ নতুন মুখ

স্পোর্টস ডেস্ক: টেস্ট ক্রিকেট থেকে নিজেদেরকে গুটিয়ে নিচ্ছেন জেসন হোল্ডার-কাইল মায়ার্সের মতো ওয়েস্ট ইন্ডিজের বড় বড় তারকারা। যে কারণে টেস্ট দল সাজাতে হিমসিম খেতে হচ্ছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ডকে। উপায় না দেখে অস্ট্রেলিয়ার বিপক্ষে একেকবারেই অনভিজ্ঞ ক্রিকেট স্কোয়াড নিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ।
আগামী মাসে অসিদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের এই স্কোয়াড ঘোষণা করেছে ক্যারিবীয়রা। স্কোয়াডে জায়গা পেয়েছেন অভিষেক না হওয়া ৭ ক্রিকেটার। যার অর্থ হলো, অসিদের বিপক্ষে ৭ ক্রিকেট আছেন অভিষেকের অপেক্ষায়। তারা হলেন- ব্যাটার জাচারি ম্যাককাস্কি এবং উইকেটরক্ষক টেভিন ইমলাচ ও তিন অলরাউন্ডার জাস্টিন গ্রেভস, কাভেম হজ, কেভিন সিনক্লেয়ার ও দুই ফাস্ট বোলার আকিম জর্দান ও শামার জোসেফ।
এদিকে বিভিন্ন দেশে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলাতেই বেশি আগ্রহ ওয়েস্ট ইন্ডিজের বড় তারকাদের। যে কারণে তারা ক্যারিবীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে চান না। কয়েকদিন আগে বোর্ডের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে রাজি হননি জেসন হোল্ডার এবং কাইল মেয়ার্স। ফলে আসন্ন এই সিরিজে তাদেরকে দলে পাবে না ওয়েস্ট ইন্ডিজ। এই দুই ক্রিকেটারকে শুধুমাত্র ক্যারিবীয়দের টি-টোয়েন্টি দলে দেখা যাবে। চোটের কারণে দলে নেই জেইডেন সিলস।
ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), আলজারি জোসেফ, ত্যাগনারায়ন চন্দরপল, কার্ক ম্যাকেঞ্জি, অ্যালিক অ্যাথানাজে, কাভেম হজ, জাস্টিন গ্রিভস, জশুয়া দ্য সিলভা, আকিম জর্ডান, গুদাকেশ মতি, কেমার রোচ, কেভিন সিনক্লেয়ার, টেভিন ইমলাচ (উইকেটরক্ষক), জাচ ম্যাকফি ও শামার জোসেফ।


প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩ | সময়: ৫:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ