নিয়ামতপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২, আটক-১

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল চালকসহ দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় পিকআপসহ চালককে আটক করা হয়। বুধবার (২০ ডিসেম্বর) বেলা ১২.০৫টায় দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের ধানসুরা-নাচোল সড়কের টগরইল নামক স্থানে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের টগরইল গ্রামের সিরাজুল ইসলামের ছেলে পারভেজ (১৯) এবং মটর সাইকেল চালক চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার হাবীব (২০) ।
স্থানীয়রা জানান, বুধবার বেলা ১২.০৫টার সময় নিয়ামতপুর উপজেলার ধানসুরা-নাচোল সড়কে টগরইল নামক স্থানে মুরগী বহনকারী পিকআপ এর সাথে একটি মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল চালক হাবীব ঘটনাস্থলেই নিহত হন এবং মটর সাইকেলের পিছনে থাকা টগরইল গ্রামে পারভেজকে স্থানীয়রা উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পারভেজ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় পুলিশ পিকআপসহ চালককে আটক করে।
নিয়ামতপুর থানার ওসি (তদন্ত) কওছার আলম জানান, সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল চালক ঘটনাস্থলেই এবং আরহী নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পিকআপসহ চালকে আটক করে থানায় নিয়ে আসা হয়।


প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ | সময়: ৬:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ