সিংড়াতে সুশাসন ও সম্প্রীতির এক দৃষ্টান্ত স্থাপন করতে পেরেছি -পলক

সিংড়া প্রতিনিধি:
তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী, নাটোর জেলা আ.লীগের সহ-সভাপতি এবং দ্বাদশ জাতীয় নির্বাচনে নাটোর-৩ আসনের আ.লীগের নৌকা প্রতীকের প্রার্থী এডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, আপনারা জানেন, ১৫ বছর আগে আমাদের চলনবিলের সাধারণ হিন্দু সম্প্রদায় ও সংখ্যালঘুদের উপর কি অত্যাচার হয়েছে, এমনকি অত্যাচার চাঁদাবাজি করে আবার ভুক্তভোগীদের উপরেই মামলা করা হয়েছিলো। সেই দূরাবস্থা দূর করে আমরা আমাদের প্রাণের সিংড়াতে সুশাসন ও সম্প্রীতির এক দৃষ্টান্ত স্থাপন করতে পেরেছি, নাগরিক নিরাপত্তা প্রতিষ্ঠা করতে পেরেছি। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে সিংড়া উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের বড়গাছা গোয়াল গাড়ি শ্মশান এর কীর্তনে উপস্থিত হয়ে এসব বলেন তিনি।

 

 

 

 

 

 

পলক বলেন, আপনারা অতীতে যেভাবে বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখেছিলেন, একইভাবে আগামী নির্বাচনেও নৌকা প্রতীক ও আপনাদের সন্তান পলকের উপর আস্থা রাখুন। আপনাদের বিপদে রেখে আমি কখনো দূরে থাকিনি, যেকোন পরিস্থিতিতে আপনাদের সাথে ছিলাম, আছি এবং আমৃত্যু যেন আপনাদের মাঝে থেকেই আপনাদের জন্য কাজ করতে পারি সেই দোয়া করবেন।

 

 

 

 

 

প্রতিমন্ত্রী আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে ৪০০ কিলোমিটার পাকা রাস্তা, ৩৫০ কিলোমিটার খাল খনন, স্কুল-কলেজ, বিদ্যুৎ দিয়েছেন। আমাদের তরুণদের কর্মসংস্থানের জন্য হাইটেক পার্ক ও শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টার দিয়েছেন। তারপরও করোনা ও বৈশ্বিক সংকটের জন্য আমাদের কিছু কাজ অসম্পন্ন রয়ে গেছে। আমি আপনাদের কাছে আর কিছু সময় ও সমর্থন চাই, অসম্পন্ন কাজগুলো শেষ করে নান্দনিক মানবিক স্মার্ট সিংড়া গড়ে তুলতে আপনাদেরকে পাশে চাই।

 

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩ | সময়: ৬:২০ অপরাহ্ণ | Daily Sunshine