সর্বশেষ সংবাদ :

পবায় বিদ্যুতের খুঁটি পড়ে প্রাণ গেল শিশুর, দাদি আহত

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবা উপজেলায় বিদ্যুতের খুঁটি পড়ে মো. তুহিন (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুটির দাদি পারুল বেগম (৫৮) গুরুত্বর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার সকালে কর্ণহার থানার চানপুর বাকশৈল গ্রামে এ দুর্ঘটনা ঘটে। কর্ণহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কুমার দেবনাথ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে পল্লি বিদ্যুৎ সমিতির লোকজন বিদ্যুতের তারের ওপর থেকে গাছপালার ডাল অপসারণ করছিল। এ সময় একটি বড় গাছের ডাল তারের ওপর পড়ে।
এতে তারে টান পড়ে তিনটি বৈদ্যুতিক খুঁটি পড়ে যায়। এই খুঁটি তিনটির একটি গিয়ে পড়ে শিশু তুহিন ও তার দাদী পারুল বেগমের গায়ের ওপর। এ সময় তারা মাথায় গুরুত্বর আঘাত পান। স্থানীয়রা তাদের দ্রুত হাসপাতালে নিয়ে গেলে তুহিনকে মৃত ঘোষণা করা হয়। তার দাদী পারুল বেগম এখন হাসপাতালে চিকিৎসাধীন।
ওসি জানান, তিনি ঘটনাস্থলেই আছেন। নিহত শিশুর স্বজনদের সঙ্গে কথা বলছেন। তারা মামলা করলে তা নেয়া হবে। মামলা না করলে একটি অপমৃত্যুর মামলা করে মরদেহ হস্তান্তর করা হবে।
রাজশাহী পল্লি বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক রমেন্দ্র চন্দ্র রায় বলেন, ‘বিদ্যুৎ সংযোগ বন্ধ করে তারের ওপর থেকে গাছের ডালপালা ছাঁটা হচ্ছিল। এ সময় এ দুর্ঘটনা ঘটে। গাছের ডাল পড়ার কারণে তারে টান পড়ে তিনটি খুঁটি পড়ে গেছে। এতে এ দুর্ঘটনা ঘটেছে।’
তিনি বলেন, ‘ঘটনাস্থলে লোক পাঠানো হয়েছে। তারা সবকিছু দেখছে। কারও গাফিলতি থাকলে ব্যবস্থা নেওয়া হবে।’


প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩ | সময়: ৬:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর