সর্বশেষ সংবাদ :

বাগমারায় নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের গণসংযোগ

স্টাফ রিপোর্টার, বাগমারা : প্রতীক বরাদ্দের দ্বিতীয় দিনে বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের বিভিন্ন পাড়া-গ্রামে নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ গণসংযোগ করেছেন। পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী মঙ্গলবার সকাল থেকেই তিনি গোবিন্দপাড়া ইউনিয়নের ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন।
জানা যায়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ বাগমারা আসনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ মনোনয়ন পাওয়ার পর থেকেই অন্যান্য ইউনিয়নের ন্যায় গোবিন্দপাড়ার ভোটারদের মাঝে ব্যপক উৎসাহ-উদ্দীপনা দেখা দেয়।
দলীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে ওই ইউনিয়নের মাড়িয়ার মোড় থেকে গণসংযোগ আরম্ভ করেন কালাম। এরপর শিলগ্রাম বাজার, কোট বাজার, বানইল, বটতলা, শিবের মোড় সহ ওই ইউনিয়নের বিভিন্ন মোড়ে মোড়ে পথসভা করে প্রচারণা করেন।
নৌকা প্রতীকের নতুন প্রার্থী হওয়ায় আবুল কালামের গণসংযোগের খবর পেয়ে তাকে স্বাগত জানানোর জন্য এলাকার নারী ও পুরুষ ভোটাররা ছুটে আসেন। খাজুর, করখন্ড, রমজানপাড়া, শালজোড়, বোয়ালিয়া, চাঁইসাড়া, দেওপাড়া, রামপুর পাথারসহ বিভিন্ন গ্রামে নেতাকর্মীদের নিয়ে অধ্যক্ষ কালাম নৌকার প্রচারণা করেন। এসময় প্রার্থী এমপি নির্বাচিত হবার পর এলাকায় নানা উন্নয়নের প্রতিশ্রুতি দেন।
এসময় সঙ্গে ছিলেন, রাজশাহী বার এসোসিয়েশনের সভাপতি ও নৌকার নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাড. ইব্রাহিম হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. পিএম শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, শ্রীপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা, তাহেরপুর পৌর আওয়ামী লীগ সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর সহ নেতৃবৃন্দ।


প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩ | সময়: ৬:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ