সর্বশেষ সংবাদ :

বাগমারায় সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনও উজ্জল হোসেনের মতবিনিময় অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধি :
রাজশাহীর বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্বল হোসেন এর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এর আগে বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,এফ,এম আবু সুফিয়ান দায়িত্ব পালন করে বদলী হয়ে গত মঙ্গলবার বাগমারা থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন। এর পর উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্বল হোসেন বুধবার (১৩ডিসেম্বর) যোগদানের পর বৃহস্পতিবার (১৪ডিসেম্বর) বিকেলে তিনি সাংবাদিকদের সঙ্গে নিজ কার্যালয়ে মতবিনিময় করেন।

বৃহস্পতিবার বিকেলে মতবিনিময় সভায় তিনি উন্মুক্ত আলোচনার মাধ্যমে উপজেলার সমস্যা ও সম্ভাবনার বিষয় গুলো তুলে ধরে কর্মরত গণমাধ্যম কর্মীদের সহযোগীতা কামনা করেন। তিনি বলেন, বাগমারা উপজেলা একটি বিশাল উপজেলা বাগমারা সম্পর্কে আমি আগে কিছু জেনেছি। এখন এসে দেখছি বাগমারা অনেক উন্নত। কেউ ভুলের উর্দ্ধে নয়। ভুল-ত্রুটি থাকলে তিনি সাংবাকিদের ধরিয়ে দেয়ার আহবান জানান। সাংবাদিক ও প্রশাসন ওতোপ্রত ভাবে জড়িত। এলাকার উন্নয়ন ধারা বজায় রাখতে অভিন্ন ভাবে উপজেলার সকল দপ্তরের সহযোগীতার প্রয়োজন বলে তিনি মন্তব্য করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাগমারা প্রেস ক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক রাশেদুল হক ফিরোজ, সাবেক সভাপতি আলতাফ হোসেন, ইউসুফ আলী সরকার, সহ-সভাপতি নুর কুতুবুল আলম, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান প্রিন্স, যুগ্ম সম্পাদক শামীম রেজা, আবু বাক্কার সুজন প্রমূখ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক জিল্লুর রহমান দুখু, আব্দুল মতিন, আনোয়ার হোসেন বাবু সহ কর্মরত সাংবাদিক বৃন্দ।

সানশাইন / শামি


প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২৩ | সময়: ১১:১২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর