বিদায় লগ্নে কৃতজ্ঞতা প্রকাশ করলেন নির্বাহী অফিসার শারমিন আখতার

নুরুজ্জামান,বাঘা :
রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতারকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার(১২-ডিসেম্বর) বিকেলে বাঘা প্রেস ক্লাবের নিজেস্ব কার্যালয়ে ফুল ও ক্রেস্ট দিয়ে তাঁকে বিদায় জানান সকল সাংবাদিক। এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো: জুয়েল আহাম্মেদ ও কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান।‡

এর আগে উপজেলা অফিসার্স ক্লাব, বাঘা উপজেলা পরিষদ, উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,আনছার ভিডিপি অফিস ও উপজেলা ক্রীড়া সংস্থা সহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তাঁকে ফুলে-ফুলে সিক্ত করে বিদায় সংবর্ধনা জানান। পৃথক পৃথক এ সকল বিদায় অনুষ্ঠানে শারমিন আখতার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মঙ্গলবার বিকেলে বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক এবং সানশাইন পত্রিকার স্টাফ রিপোর্টার নুরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের সাংবাদিক আব্দুল লতিব মিঞা। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিদায়ী নির্বাহী অফিসার শারমিন আখতার বলেন, মাত্র দেড় বছর বাঘায় চাকরি করলাম। এখানে নির্বাহী অফিসার হিসাবে আমার প্রথম যোগদান ছিলো। এই সল্প সময়ে আপনাদের কাছ থেকে অনেক তথ্য এবং সার্বিক সহযোগিতা পেয়েছি। আপনারা এই ক্লাবের সাথে যারা আছেন তারা অনেক পুরনো এবং অভিঙ্গ সাংবাদিক। আমি আপনাদের মনে রাখবো।

তিনি বলেন, আমি বিদায় লগ্নে আপনাদের সবাইকে ক্ষুদ্র উপহার হিসাবে একটি করে কলম ডায়রি দিয়ে যাচ্ছি। আমার বিশ্বাস আপনারা সকলেই পেশা দারিত্বের জায়গা থেকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাবেন। আমি যেখানেই থাকি আপনাদের জন্য আমার দুয়ার খোলা থাকবে। তিনি বলেন, এই উপজেলার মানুষ অত্যান্ত শান্তি প্রিয় ও ভাল মনের অধিকারী। তাদের প্রতি আমি আজীবন কৃতজ্ঞ থাকবো। বাঘাবাসীকে আমি সব সময় মনে রাখবো। সবাই অনেক ভালো থাকবেন, সুন্থ, থাকবেন, নিরাপদে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।

এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাঘা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো: জুয়েল আহাম্মেদ , কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান, সৈনিক যুগান্তরের সাংবাদিক আমানুল হক আমান, নয়াদিগন্তের সাংবাদিক আসলাম হোসেন, কালের কন্ঠের লালন উদ্দিন ও বাংলাদেশের খবর পত্রিকার সাংবাদিক আলী আশরাফ । এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন পত্রিকার প্রায় ২০ জন সাংবাদিক।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩ | সময়: ৬:৫৫ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর