সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে ৭৯ কেজির বড় গাঁজার চালানসহ কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে ৭৯ কেজি গাঁজার বড় চালানসহ আরমান হোসেন (৪০) নামে এক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে নগরের চন্দ্রিমা থানার নারিকেল বাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
আরমান কুমিল্লা সদরের দক্ষিণ থানার উলুরচর নোয়াপাড়া এলাকার বাসিন্দা। মঙ্গলবার বিকেলে রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার জামিরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সোমবার দুপুরে চন্দ্রিমা থানার নারিকেল বাড়িয়া এলাকার অভিযান চালিয়ে আরমানকে ৭৯ কেজি গাঁজাসহ আটক করে। তার সঙ্গে আরও দুজন ছিল। তারা মাইক্রোবাস নিয়ে পালিয়ে গেছে।
জিজ্ঞাসাবাদে আরমান জানিয়েছেন, তিনি ও তার পলাতক সহযোগীরা দীর্ঘদিন থেকে গাঁজার ব্যবসা করছেন। ৭৯ কেজি গাঁজার চালানটি তিনি ওই মাইক্রোবাসে করে কুমিল্লা থেকে নিয়ে এসেছেন।
আরমানের বিরুদ্ধে কিশোরগঞ্জ ও কুমিল্লায় মাদকসহ অন্যান্য আইনে সাতটি মামলা আছে। তার পলাতক সহযোগীদের আটক করতে অভিযান চলছে। সবার বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। মামলায় আরমানকে গ্রেপ্তার দেখিয়ে বিকেলে আদালতে তোলা হয়। বিচারক তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন বলেও জানান মহানগর পুলিশের এই কর্মকর্তা।


প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ | সময়: ৬:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর