বরেন্দ্র ইয়ুথ ফোরাম -২০২৪ এর কমিটি গঠন 

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে বরেন্দ্র ইয়ুথ ফোরাম -২০২৪ এর কমিটি গঠন করা হয়েছে।

 

রবিবার বিকেলে মহানগরীর একটি রেস্তোরাঁয় বরেন্দ্র ইয়ুথ ফোরামের এক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

 

সভায় প্রায় ৫০ টি যুব সংগঠনের প্রতিনিধির সমর্থন ও সম্মতিক্রমে সূর্যকিরণ সমাজকল্যাণ সংস্থার সভাপতি

শাইখ তাসনীম জামালকে সভাপতি এবং জাতীয় আদিবাসী পরিষদের নারী বিষয়ক সম্পাদক সাবিত্রী হেমব্রমকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করেন বরেন্দ্র ইয়ুথ ফোরামের প্রধান উপদেষ্টা ও বারসিকের গবেষক ও আঞ্চলিক সমন্বয়ক শহিদুল ইসলাম।

 

১৩ সদস্যবিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ- সভাপতি রাসেল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, সাংগঠনিক সম্পাদক আবু মুসা, কোষাধ্যক্ষ সালমান ফার্সী, দপ্তর সম্পাদক মাহাবুবুল্লাহ মাসুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক তানজিলা আক্তার মিমি, পরিবেশ ও জলবায়ু বিষয়ক সম্পাদক সোহেল হোসেন, শিক্ষা সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সবনাজ মোস্তারী স্মৃতি, নির্বাহী সদস্য আলমগীর হোসেন, অমিত হাসান, মো: শাহাদাৎ হোসেন।

 

এসময় বরেন্দ্র ইয়ুথ ফোরামের উপদেষ্টা সবজুল ইসলাম, ড. আমানুল্লাহ বিন আক্তার আবিদ, মো: শামীউল আলীম, সম্রাট রায়হান, বারসিকের কমিউনিটি ফ্যাসিলিটেটর তহুরা খাতুন লিলিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

এদিকে, নতুন কমিটিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বারসিকের পরিচালক সৈয়দ আলী বিশ্বাস ও সকল যুব সংগঠনের নেতৃবৃন্দরা।

 

উল্লেখ্য, বরেন্দ্র ইয়ুথ ফোরাম হলো বরেন্দ্র অঞ্চলের প্রায় ৫০টি সামাজিক সংগঠনের তরুণদের সর্ববৃহৎ সংগঠন। যা বরেন্দ্র অঞ্চলের পরিবেশ, প্রাণপ্রকৃতি ও আঞ্চলিক বৈচিত্র্য ও অভিঘাত সহনশীল সমাজ বিনির্মাণে কাজ করে চলেছে।


প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩ | সময়: ৮:৪৮ অপরাহ্ণ | Daily Sunshine