ডিবি পুলিশ পরিচয়ে মাছ ব্যবসায়ীর টাকা ছিনতাই

বড়াইগ্রাম প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামে ডিবি পুলিশ পরিচয়ে মাছ ব্যবসায়ীর দুই লাখ ত্রিশ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শনিবার (২ ডিসেম্বর) দুপুর দেড় দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কলাবাগান ও মানিকপুরের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে। তিন থেকে চার মিটার পূর্ব পাশ্বে তল্লাশী চৌকি ছিল বনপাড়া থানার হাইওয়ে পুলিশের।

 

 

 

 

মাছ ব্যবসায়ীর নাম শাহিন আলী (৩৩)। তিনি রাজশাহী জেলার মতিহার থানার বামনশিখর গ্রামের মৃত কায়েম উদ্দিনের ছেলে। শাহিন আলী বলেন, আমার এলাকার বিভিন্ন পুকুর থেকে মাছ ক্রয় করে সিরাজগঞ্জে বিক্রি করে একটি পিকআপে (ঢাকা মেট্রো-ন (১৯-৫৬৭৬) করে ফিরতে ছিলাম। বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কলাবাগান ও মানিকপুরের মাঝামাঝি এলাকায় পৌছালে বনপড়া থেকে কালো রঙ্গের পালসার মোটর সাইকেলে করে দুইজন লোক এসে পুলিশের সংকেত বাতি উঠিয়ে আমাদের ট্রাক থামাতে বলে। চালক ট্রাক থামালে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ী তল্লাশী করা শুরু করে। তল্লাশী করার সময় ট্রাকে ভিতরে রাখা দুই লক্ষ ৩০ হাজার টাকা চালক নিজের কাছে নেয়। তখন ছিনতাই কারীদের একজন চালকের গলায় ছুরি ধরে টাকা নিয়ে পূর্ব দিকে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

 

 

 

ট্রাকের চালক কোরবান আলী বলেন, ঘটনাস্থলের কয়েক মিটার পূর্ব পাশ্বে হাইওয়ে পুলিশের তল্লাশী ছিল। তাহলে পুলিশের তল্লাশী চৌকি দিয়ে কি লাভ। বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক হাবিবুর রহমান বলেন, দুুপুরে খাওয়ার জন্য চেক পোষ্টে পুলিশ ছিল না। এই সুযোগে এই ঘটনা ঘটানো হয়েছে। বড়াইগ্রাম থানার শফিউল আজম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ছিনতাইকারীদের সনাক্ত করে গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২৩ | সময়: ৪:৪৮ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর