নৌকায় ভোট দেয়ার জন্য মহিলা আ’লীগের সাথে-বাদলের মতবিনিম

নুরুজ্জামান,বাঘা :

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬(চারঘাট-বাঘার) নৌকার মাঝি আলহাজ্ব শাহরিয়ার আলমকে স্বাধীনতা ও উন্নয়নের প্রতিক নৌকায় ভোট প্রদানের জন্য আহবান জানিয়েছেন তাঁর ছোট ভাই সাইফুল  আলম বাদল । মঙ্গলবার(২৮ নভেম্বর) বিকেলে বাঘা উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতার বাড়ির সামনে এক সৌজন্য সাক্ষাত কারে তিনি এ আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম বাবুল, উপজেলা আ’লীগের সিনিয়র সদস্য মাসুদ রানা তিলু ও বাঘা উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতা -সহ-সকল ইউনিয়ন এবং পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক বৃন্দ।

 

 

 

 

সাইফুল আলম বাদল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী চতুর্থ বারের ন্যায় আপনাদের প্রিয় নেতা শাহরিয়ার আলমকে নৌকা প্রতিক তুলে দিয়েছেন। তার পক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। এ জন্য যারা মাঠ পর্যায়ে কাজ করবেন আমি মনে করি, তাদের মধ্যে নারীদের ভুমিকা অনসিকার্য। কারণ আপনারা চাইলে যে কোন বাড়িতে প্রবেশ করতে পারবেন।

তিনি আরো বলেন, আমার ভাই গত ১৫ বছরে চারঘাট-বাঘায় যে পরিমান উন্নয়ন করেছেন তা দৃশমান। তিনি যদি দুর্নীতি করতেন, তাহলে দলীয় মনোনয়ন পেতেন না। আমার বিশ্বাস এ অঞ্চলের মানুষ যদি ন্যায় নীতি পরায়ন হয়ে থাকে তাহলের আবারও নৌকেকে বিজয়ী করবেন। আমি আপনাদের জ্ঞাতার্থে জানাচ্ছি, আমার ভাই যতদিন বেঁচে থাকেবেন ততোদিন আপনাদের পাশে থাকবেন এবং চারঘাট-বাঘার সর্বস্তরের মানুষের জন্য খেদমত করে যাবেন।

 

 

 

 

 

এর আগে বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নমুখী সরকার। স্থানীয় রাজনীতিকে প্রাধান্য দিয়ে নির্বাচন পরিচালনা কমিটি দেশের অনেক জায়গায় প্রার্থী পরিবর্তন করলেও বাঘা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তিনবারের নির্বাচিত সংসদ সদস্য এবং দুই বারের সফল পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলমকে চতুর্থবারের ন্যায় দলীয় মনোনয়ন দিয়েছেন । আমার বিশ্বাস কোন অপশক্তি শাহরিয়ার আলমকে দাবিয়ে রাখতে পারবে না। তিনি আবাও বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন। এ জন্য দলীয় নেতা-কর্মী-সহ মহিলা আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

 

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩ | সময়: ৯:৫৬ অপরাহ্ণ | Daily Sunshine