মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

লালপুর প্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলার লালপুর-ঈশ^রদী সড়কের পালিদেহা মামক স্থানে দ্রুতগামী মোটর সাইকেলের ধাক্কায় আব্দুল গফুর (৬০) নামে এক বৃদ্ধ মারা গেছেন। তিনি পাবনার ঈশ্বরদীর আরামবাড়িয়া গ্রামের মৃত হারেজ প্রামানিকের ছেলে।
এ সময় আহত মোটরসাইকেল চালক রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর নামাজ গ্রামের ওসমান গনির ছেলে শিহাব উদ্দিনকে (২০) রাজশাহী মেডিকেল করেজ হাসপাতালে পাঠনো হয়েছে। শুক্রবার বিকেল ৩ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
লালপুর থানা ও হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৩টার দিকে পালিদেহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিহত আব্দুল গফুর বাইসাইকেল চালিয়ে সড়ক পার হচ্ছিলেন। এসময় ঈশ্বরদীগামী জিংফু ১০০ সিসি রেজিস্ট্রেশন বিহীন দ্রুতগামী মোটরসাইকেল চালক শিহাব উদ্দিন তাকে সজরে ধাক্কা দেয়। এত উভয়েই রাস্তায় ছিটকে পড়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম প্রাপ্ত হন।
স্থানীয় লোকজন উভয়কেই উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল গফুরকে মৃত ঘোষণা করেন। আর মোটরসাইকেল চালক শিহাবকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা মাহমুদুর রহমান সাগর বলেন, মাথায় গুরুতর আঘাত পেয়ে অতিরিক্ত রক্ত ক্ষরণে আব্দুল গফুর মারা গেছেন।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় সড়ক আইনে মামলা ও অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩ | সময়: ৬:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ