রাজশাহীতে রাগবি লীগে শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের বিশাল জয়

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে শহীদ এএইচএম কামারুজ্জামান স্মৃতি রাগবি লীগ-২০২৩ এর চতুর্থ দিনের খেলায় লতিফ স্মৃতি ক্লাবকে ২৭-০ পয়েন্টের বিশাল ব্যবধানে হারিয়েছে শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ। বুধবার বেলা আড়াইটার দিকে নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়।
বড় ব্যবধানে জয় লাভ করায় দলকে অভিনন্দন জানিয়েছেন শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের কর্ণধার ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক আজিজুল আলম বেন্টু।
তিনি বলেন, সুস্থ-সবল, মেধাসম্পন্ন ও সুন্দর জাতি গঠনে ক্রিড়ার কোনো বিকল্প নেই। এ ধরনের প্রতিযোগিতার মধ্য দিয়েই গড়ে উঠুক আগামীর যুবসমাজ এই প্রত্যাশা করি।
তিনি আরও বলেন, রাজশাহীতে এই প্রথম রাগবি লীগের আয়োজন করা হয়েছে। আশা করি রাজশাহীকে দেখে অন্য জেলাগুলো অনুপ্রাণীত হবে এবং উৎসাহ পাবে।
এসময় উপস্থিত ছিলেন, শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের টিম ম্যানেজার জাহাঙ্গীর আলম কনক, জাতীয় রাগবি অনুর্ধ-১৮ দলের কোচ এবং শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের হেড কোচ আশিক হোসাইন, সহকারি কোচ হাসিবুর রহমান শাওন, রাজশাহী সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজের শারিরীক শিক্ষার শিক্ষক আবু বকর হায়দার রিপন প্রমূখ।
উল্লেখ্য, রাজশাহীতে প্রথমবারের মতো শুরু হয়েছে শহীদ এএইচএম কামরুজ্জামান স্মৃতি রাগবি লীগ-২০২৩। রোববার (১৯ নভেম্বর) দুপুরে মহানগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও জেলা রাগবি সমিতির উদ্যোগে প্রথমবারের মতো এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।
টুর্নামেন্টটিতে অংশ নিয়েছে রাজশাহীর ৮টি দল। এগুলো হলো- শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ, প্রতিভা ক্রীড়া চক্র, জিদান স্পোটিং ক্লাব, লতিফ স্মৃতি ক্লাব, মুক্তা স্পোটিং ক্লাব, মা স্পোর্টস ক্লাব, ইসলাম স্পোটিং ক্লাব ও ফাইটার রাজশাহী।


প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২৩ | সময়: ৬:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর