আ. লীগের মনোনয়ন ফরম কিনলেন সাকিব

স্পোর্টস ডেস্ক: নৌকা প্রতীক নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনটি আসনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। শনিবার সাকিব আল হাসান একজন প্রতিনিধির মাধ্যমে ঢাকা-১০, মাগুরা-১ এবং মাগুরা-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনেন বলে জানা গেছে।
ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম বলেন, তিনি ঢাকা বিভাগ টিমে আছেন, এ বিভাগ থেকে সাকিব আল হাসান একটি মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এছাড়া সাকিব আল হাসান তার প্রতিনিধির মাধ্যমে মাগুরা-১ এবং মাগুরা-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন বলে জানিয়েছেন খুলনা বিভাগীয় টিমের শেখ মো. হাসান মেহেদী।
২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলটির সাংগঠনিক বিভাগ অনুযায়ী সুনির্দিষ্ট বুথ থেকে দলীয় মনোনয়নের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ ও জমার কার্যক্রম চলছে। কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়ন ফরম বিতরণ করা হয়। কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় সব বিভাগের মনোনয়ন ফরম জমা নেওয়া হবে। প্রতিটি বিভাগে আলাদা আলাদা টিম মনোনয়ন ফরম বিক্রির কাজ করছে।
এর আগে সকালে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার পক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের মধ্য দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলটির মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। গোপালগঞ্জ-৩ আসনের (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলা) জন্য শেখ হাসিনার পক্ষে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলটির উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দীন আহমদ।
আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা আগামী মঙ্গলবার (২১ নভেম্বর) পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন। আওয়ামী লীগের মনোনয়ন ফরমের দাম ৫০ হাজার টাকা।


প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩ | সময়: ৬:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ