সর্বশেষ সংবাদ :

মহাদেবপুরে পুলিশের অভিযানে বিএনপির ৪ নেতাকর্মী গ্রেফতার 

মহাদেবপুর প্রতিনিধি:

মহাদেবপুরে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে পুলিশের দফায় দফায় অভিযান ফলে বিএনপি নেতাকর্মীরা এলাকাছাড়া। নাশকতা পরিকল্পনার অভিযোগে বিএনপি আরো ৪ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাবু, সফিকুল ইসলাম, আনোয়ার হোসেন এবং সাহাব উদ্দীন। বিএনপি নেতা ও উত্তরগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান আলী এবং বিএনপি নেতা এনামুল হক মিঠু জানান, উত্তরগ্রাম-চেরাগপুরসহ উপজেলার ১০ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বাড়িতে পুলিশ দফায় দফায় অভিযান অব্যাহত রেখেছে। ফলে এলাকায় কোন নেতাকর্মী অবস্থান করতে পারছে না। তারা আরো বলেন, গণতান্ত্রিক রাষ্ট্রে ফ্যাসিবাদী সরকার পুন:প্রতিষ্ঠার লক্ষ্যে পুলিশ বিরোধী দলের সাথে এহেন আচরণ করছে, আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে নেতাকর্মীদের নি:শর্ত মুক্তি দাবী করছি।

 

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোজাফফর হোসেন বলেন, মহাদেবপুর থানায় গত রবিবারে বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত মামলায় তাদেরকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২৩ | সময়: ৭:০৫ অপরাহ্ণ | Daily Sunshine