উত্তরা মোটর্স লিমিটেডের ডিলার কনফারেন্স

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশে অটোমোবাইল সেক্টরের স্বনামধন্য, সু-প্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় মোটরসাইকেল আমদানীকারক, প্রস্তুতকারী, সংযোজনকারী ও বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে মোটরসাইকেল বিক্রয় ও বিপননে এককভাবে ৪৬% মার্কেট শেয়ারের অধিকারী। বর্তমানে বাংলাদেশের রাস্তায় পঁচিশ লক্ষেরও অধিক সংখ্যক বাজাজ মোটরসাইকেল চলাচল করছে।
উত্তরা মোটর্স সবচেয়ে জনপ্রিয় ও সর্বাধিক বিক্রিত বাজাজ মোটরসাইকেল দীর্ঘ ৪ দশকেরও বেশি সময় ধরে সমগ্র দেশব্যাপী ১৫টি শাখা অফিস, ৪০০ এর অধিক মোটরসাইকেল থ্রী এস ডিলার এর মাধ্যমে বাজারজাত ও প্রশিক্ষণপ্রাপ্ত টেকনিশিয়ান এর মাধ্যমে থানা/গ্রামগঞ্জে বিক্রোয়োত্তর সেবা প্রদান নিশ্চিত ও সহজলভ্য করে আসছে । গত ১৯ই অক্টোবর ২০২৩ তারিখে বগুড়ায় উত্তরা মোটর্স এর বার্ষিক ডিলার কনফারেন্স’২৩ অনুষ্ঠিত হয় ।
উত্তরা গ্রুপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মতিউর রহমান এর সভাপতিত্বে কোম্পানীর – বগুড়া, রংপুর, রাজশাহী, পাবনা ও দিনাজপুর শাখার বিভিন্ন অঞ্চল থেকে সম্মানীত ডিলারবৃন্দ অংশ গ্রহন করেন। অনুষ্ঠানে নির্বাহী পরিচালক জনাব কাজী ইমদাদ হোসেন, পরিচালক অর্থ ও প্রশাসন জনাব এবিএম হুমায়ুন কবির, হেড অব বিজনেস প্লানিং জনাব নাঈমুর রহমান, প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ার জনাব মাশফিকুর রহমান সহ উচ্চপদস্থ কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিগন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাজাজ ডিভিশনের চিফ অপারেটিং অফিসার জনাব শাহাদাত হোসেন। পরিচালক অর্থ ও প্রশাসন জনাব এবিএম হুমায়ুন কবির বিগত সালের অর্থনৈতিক কর্মকান্ড নিয়ে আলোচনা করেন। নির্বাহী পরিচালক জনাব কাজী ইমদাদ হোসেন গত অর্থ বছরের অর্জিত কোম্পানীর ব্যবসায়িক বিভিন্ন দিক ডিলারদের সামনে তুলে ধরেন। তিনি ভবিষ্যতের চ্যালেঞ্জ সম্পর্কে ডিলারদের অবহিত করেন এবং প্রস্তুতি গ্রহনের আহ্বান জানান। হেড অব বিজনেস প্লানিং জনাব নাঈমুর রহমান বিগত সালের বিজনেস প্রমোশনাল কর্মকান্ড এবং ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে তুলে ধরেন। প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ার জনাব মাশফিকুর রহমান বিক্রোয়োত্তর সেবা প্রদান নিশ্চিত করার লক্ষে বিভিন্ন কর্মকান্ড ও পরিকল্পনা সম্পর্কে অবহিত করেন।
সভাপতির বক্তব্যে জনাব মতিউর রহমান সম্মানিত সকল ডিলারদেরকে বিগত বছরের সাফল্যের জন্য উষ্ণ অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আগামী ২০২৩-২৪ অর্থবছরকে “উত্তরা, বাজাজ ও ডিলার ওয়ান টিম” নামে ঘোষনা দেন। ১৯৭৩ সাল থেকে উত্তরা মোটর্স বাংলাদেশের প্রতিটি প্রান্তে প্রশিক্ষনপ্রাপ্ত মেকানিক্স এর মাধ্যমে বিক্রয়োত্তর সেবা প্রদান করে আসছে। তিনি ২০২২-২০২৩ সালের বিক্রয় সাফল্যের জন্য থ্রী এস ডিলারদেরকে ক্রেস্ট ও আকর্ষনীয় পুরস্কার প্রদান করেন। মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এবং নৈশ ভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৩ | সময়: ৬:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর