সকল ধরনের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে নৌকার বিজয় ঘটাতে হবে-পররাষ্ট্র প্রতিমন্ত্রী

মিজানুর রহমান,চারঘাট:
পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেছেন, আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে সকল ধরনের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে নৌকার বিজয় ঘটাতে হবে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে নৌকার বিকল্প নেই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সব কিছুর উর্দ্ধে থেকে নৌকার জন্য কাজ করতে হবে।
রবিবার বিকেলে রাজশাহীর চারঘাট উপজেলার ভায়ালক্ষিপুর ইউনিয়নের বনকিশোর উচ্চ বিদ্যালয়ের ৪র্থতলা নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শিক্ষাখাতে বর্তমান সরকার যে পরিমান বরাদ্দ দিয়েছে তা অতীতের সব ধরণের সরকারের রেকর্ড ভেঙ্গেছে। আজ প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল পদ্ধতি ক্লাস নেয়া হয়। যা বর্তমান সরকারের ক্ষমতাকালে একটি বড় প্রাপ্তি। শিক্ষার মান উন্নয়নে সবসময় সজাগ থাকার আহ্বান জানান প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

 

বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে প্রতিমন্ত্রী বলেন, চারঘাট-বাঘার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দিকে লক্ষ করলে দেখা যাবে বর্তমান সরারের ক্ষমতাকালে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান আজ আলোয় আলোকিত। কুড়ে ঘরে আর শিক্ষা কার্য্যক্রম চলে না। চলে বহুতল চকচকে ভবনে। তাই শিক্ষায় আলোকিত করে প্রতিটি শিক্ষার্থীকে গড়ে তোলার জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানান তিনি।

 

বনকিশোর উ”চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইমরান হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক আলহাজ্ব ফকরুল ইসলাম, পৌর মেয়র একরামুল হক, পৌর আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদ হোসেন, ভালক্ষিপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, ভায়ালক্ষিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু তালেব, সাধারন সম্পাদত ইয়াদ আলী প্রমুখ।

সানশাইন / শামি


প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩ | সময়: ৭:৫০ অপরাহ্ণ | Daily Sunshine