সর্বশেষ সংবাদ :

২৮ অক্টোবরকে কেন্দ্র করে সবকিছুতে নজরদারি: ডিএমপি কমিশনার

সানশাইন ডেস্ক: ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বলেছেন, ২৮ অক্টোবরকে কেন্দ্র করে আমরা সবকিছু নজরদারিতে রেখেছি। সবাই কাজ করছে। যখনই কোনও তথ্য পাওয়া যাবে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হবে। ২০১৪ সালে অপচেষ্টা চালানো হয়েছিল, সেগুলো প্রতিহত করা হয়েছে। আগামীতে যেকোনও অপচেষ্টার বিরুদ্ধে জনগণ এবং বাংলাদেশ পুলিশ একসঙ্গে কাজ করবে।
শনিবার মেট্রোরেলের নিরাপত্তা ব্যবস্থা এবং এমআরটি পুলিশের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে উত্তরা উত্তর মেট্রো স্টেশনে এক সংবাদ ব্রিফিংয়ে এসব তিনি এসব কথা বলেন। ডিএমপি কমিশনার বলেন, ‘বাংলাদেশ একটি গণতান্ত্রিক দেশ। এ দেশে শান্তিপূর্ণ রাজনৈতিক আন্দোলন, মিছিল, মিটিং, সমাবেশে পুলিশ নিরাপত্তা দিয়ে থাকে। তবে কেউ যদি সহিংসতা সৃষ্টির চেষ্টা করে তা কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হবে।’
হাবিবুর রহমান বলেন, ‘দীর্ঘদিন ধরে একটি স্বার্থান্বেষী মহল বিভ্রান্তি সৃষ্টির জন্য বিভিন্ন মাধ্যমে গুজব ছড়ানোর অপচেষ্টা করে আসছে। বাংলাদেশের মানুষ, ঢাকা শহরের মানুষ অনেক সচেতন। আশা করি, এ ধরনের গুজব প্রতিহত করার জন্য সবাই সচেষ্ট থাকবে। গণমাধ্যমকেও এ বিষয়ে সঠিক সংবাদ প্রচার করতে হবে।’ এ সময় সাংবাদিকরা এডিসি হারুনের ঘটনার তদন্তের বিষয় জানতে চাইলে ডিএমপি কমিশনার কিছু না বলে ব্রিফিংস্থল ত্যাগ করেন।


প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩ | সময়: ৫:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর