সর্বশেষ সংবাদ :

বঙ্গবন্ধুর আদর্শের প্রতিটি কর্মীকে সজাগ থাকার আহবান আসাদের

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বঙ্গবন্ধুর আদর্শের প্রতিটি কর্মীকে ষড়যন্ত্রের বিষয়ে সজাগ থাকার আহবান জানিয়েছেন। দেশ বিরোধী, উন্নয়ন বিরোধী ষড়যন্ত্র নিয়ে সবাইকে সচেতন থেকে তা মোকাবেলা করার আহবান জানিয়েছেন। শনিবার বিকেলে রাজশাহীর পবায় গণসংযোগকালে তিনি এই আহবান জানান।
শনিবার বিকেলে আসাদুজ্জামান আসাদ পবা উপজেলার দামকুড়া ইউনিয়নে গণসংযোগ করেন। এসময় তিনি স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, নানান প্রতিবন্ধকতা ঘাত প্রতিঘাত উপেক্ষা করে বর্তমান সরকার দেশের প্রতিটি খাতেই ব্যাপক উন্নয়ন করেছে। এটা সম্ভব হয়ছে প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক প্রজ্ঞা আর দেশপ্রেমের কারণে। তাঁকে নানাভাবে বাধাগ্রস্ত করা হয়েছে, পরাস্ত করার চেষ্টা হয়েছে। কিন্তু তিনি থেমে যাননি। দেশ বিদেশের সকল বাধা ডিঙ্গিয়ে তিনি এই দেশের প্রতিটি মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।
আসাদ বলেন, নির্বাচনের দিন ঘনিয়ে আসায় শুরু হয়েছে নতুন নতুন ষড়যন্ত্র। সামনের দিনে এই ষড়যন্ত্রের ধরন বদলাবে। ষড়যন্ত্রকারীদের একটাই লক্ষ্য আওয়ামীলীগকে ক্ষতিগ্রস্ত করা, দেশের উন্নয়নকে থমকে দেয়া। ষড়যন্ত্রকারীদের সম্পর্কে সজাগ থাকার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতি আহবান জানান আসাদ। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের প্রতিটি কর্মীকে সচেতন থাকতে হবে। ষড়যন্ত্রকারীদের কোনভাবেই সফল হতে দেয়া যাবে না।
গণসংযোগকালে রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক হোসেন ডাবলু, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাক আহমেদ, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম, রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, জেলা কৃষকলীগের সহ-সভাপতি আবুল হোসেন, দামকুড়া হাই স্কুলের প্রধান শিক্ষক ফেরদৌস আলী, উপজেলা আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম, দামকুড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাবু আলী, হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কাশেম, পারিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল বারী ভুলু, বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক রহমান মাসুম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ইউপি সদস্য সাইদুর রহমান বাদল, রাজশাহী জেলা যুবলীগের সহ-সভাপতি রিয়াজ মাস্টার, ভোজরীপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রফিক, হুজুরপাড়া ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফাসহ দামকুড়া ইউনিয়ন ও পবার সকল ইউনিয়নের, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩ | সময়: ৫:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ