শিক্ষকদের ভাগ্যের উন্নয়ন করেছে সরকার : ফারুক চৌধূরী

স্টাফ রিপোর্টার,তানোর: আ’লীগ সরকার শিক্ষক ও কর্মচারীদের ভাগ্যের উন্নয়ন ঘটিয়েছে। এ সরকার যখন ক্ষতায় আসে তখন শিক্ষার মান উন্নয়নসহ শিক্ষক কর্মচারীদের বেতন বৈষম্য দূর করে থাকে। আ’লীগ সরকার ক্ষমতায় আসার পরে বেসরকারী প্রাথমিক বিদ্যালয়গুলোকে জাতীয় করণ করেছে।
এ ছাড়াও শিক্ষকদের বেতন ভাতা তিগুন বাড়িয়ে দিয়েছেন। দেশের উন্নয়ন ঘটাতে হলে আগামী নির্বাচনে আ”লীগকে (নৌকা) ভোট দিয়ে জয়ী করতে হবে।
উপজেলা স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষক সমিতির আয়োজনে বৃহস্পতিবার দুপুরে তানোর মহিলা ডিগ্রী কলেজ চত্বরে তানোরে শিক্ষক সদস্যদের সঙ্গে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ ওমর ফারুক চৌধুরী এসব কথা বলেন। তিনি আরো বলেন বাংলাদেশ এখন উন্নত রাষ্ট্রে পরিনত হতে চলেছে। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে বর্তমান সরকারের কোন বিকল্প নাই।
তানোর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অনুকুল কুমার ঘোষের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা আ’লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সাধারন সম্পাদক প্রদীপ সরকার,তানোর থানা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, তানোর পৌর আ’লীগের সভাপতি ও উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক আসলাম উদ্দীন, তানোর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আবুল বাসার সুজন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জিল্লার রহমান, উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি সিরাজুল ইসলাম, পড়িশো দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাম কমল, তানোর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম, চাঁন্দুড়িয়া ইউপির চেয়ারম্যান মজিবুর রহমান, তালন্দ ইউপির চেয়ারম্যান নাজিমুদ্দীন বাবু প্রমুখ। এসময় স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক কর্মচারীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এর আগে সাংসদ ওমর ফারুক চৌধুরী সকালে পৃথক পৃথক ভাবে তানোর উপজেলার সাতটি ইউনিয়ন ও দুই পৌরসভার জনপ্রতিনিধিসহ সরকারী কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে এবং বরেন্দ্র গভীর নলকুপের অপারেটরদের সঙ্গে মত বিনিময় করেন।


প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩ | সময়: ৭:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর