বাঘায় ডাচবাংলা ব্যাংক এজেন্ট শাখার ম্যানেজার নিখোঁজ

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী বাজার থেকে ডাস বাংলা ব্যাংকের এজেন্ট শাখার ম্যানেজার আবদুল হালিম (৩৪) নিখোঁজ হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে আড়ানী পৌর বাজারের জয়বাংলা মোড় থেকে তিনি নিখোঁজ হন। এ বিষয়ে বৃহস্পতিবার নিখোঁজ ম্যানেজারের ছোট ভাই হাসান আলী বাদী হয়ে বাঘা থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) করেছেন।
নিখোঁজ আবদুল হালিম নাটোরের বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের মাকোপাড়া বাজার ডাস বাংলা ব্যাংকের এজেন্ট শাখার ম্যানেজার ও পাঁকা পূর্বপাড়া গ্রামের হাতেম আলীর ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে, মাকোপাড়া বাজার ডাস বাংলা ব্যাংকের এজেন্ট শাখার ম্যানেজার আবদুল হালিম বুধবার বিকেলে ব্যাংকের কাজ শেষে আড়ানী পৌর বাজারের জয়বাংলা মোড়ে তুহিন হার্ড ওয়ারের সামনে তার ব্যবহৃত মোটরসাইকেল রাখেন। এরপর রাত ৯ টার পরও তিনি ওই মোটরসাইকেল নিতে আসেন না।
পরে পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়। এরপর তাকে বিভিন্ন স্থানে খোঁজ করে না পাওয়ার এক পর্যায় পরদিন বৃহস্পতিবার আবদুল হালিমের ছোট ভাই হাসান আলী বাদী হয়ে বাঘা থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) করেন।
এ বিষয়ে মাকোপাড়া বাজার ডাস বাংলা ব্যাংকের এজেন্ট শাখার পরিচালক রেজাউল করিম বলেন, আমার ব্যহৃত মোটরসাইলে নিয়ে আড়ানী বাজারে যায়। তারপর ফিরে আসেনি। তবে তাকে বিভিন্নস্থানে খোঁজাখুজি করে পাওয়া যাচ্ছে না।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি সাধারণ ডাইরী (জিডি) হয়েছে। তার নিখোঁজের বিষয়ে বিভিন্ন থানায় ম্যাসেজ দেওয়া হয়েছে। তাকে উদ্ধারের জন্য কাজ শুরু করেছি।


প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩ | সময়: ৭:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর