সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে প্রযুক্তি ও আর্থিক সহায়তা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে প্রযুক্তি ও আর্থিক সহায়তা এবং সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়েছে। প্রোমোটিং এগ্রিকালচার কামার্সিয়েলাইজেশন অ্যান্ড এন্টারপ্রাইজেস (পেস) প্রকল্পের ক্ষুদ্র উদ্যোগে উৎপাদিত পণ্যের মানোন্নয়ন, ব্র্যান্ডিং এবং ই-কমার্স ভিত্তিক বিপণন বিষয়ক উপপ্রকল্পের আওতায় এসব বিতরণ করে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)’র সহযোগিতায় ১০টি ক্যাটাগরিতে মোট ১২৯ জন ক্ষুদ্র উদ্যোক্তাকে এ সহায়তা প্রদান করা হয়।
বুধবার (১৮ অক্টোবর) সংস্থাটির নকীব হোসেন মিলনায়তনে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা. তাছমিনা খাতুন।

 

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, প্রয়াসের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক হাসিব হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, প্রয়াসের কনিষ্ঠ সহকারী পরিচালক (প্রশিক্ষণ) আব্দুস সালাম। সূচনা বক্তব্য প্রদান করেন প্রয়াসের কনিষ্ঠ সহকারী পরিচালক মু. তাকিউর রহমান। উল্লেখ্য, এই প্রকল্পের মাধ্যমে প্রয়াস তার কর্মএলাকায় ক্ষুদ্র উদ্যোক্তা তৈরি, প্রশিক্ষণ প্রদান, উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের মান উন্নয়ন, ব্র্যান্ডিং, ই-কমার্সভিত্তিক বিপণনসহ নানা বিষয়ে কাজ করছে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩ | সময়: ৬:৩৫ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর