নাটোরের সিংড়ায় মোবাইল চোর চক্রের প্রধানসহ আটক দুই 

নাটোর প্রতিনিধি :
নাটোরের সিংড়ায় সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের প্রধান মো: হৃদয় খাঁসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শনিবার রাতে সিংড়া উপজেলার খাগড়বাড়িয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাকৃতরা হলেন উপজেলার খাগড়বাড়িয়া এলাকার মো: দেলোয়ার হোসেনের ছেলে মো: হৃদয় খাঁ (২৪) এবং একই এলাকার মৃত তারা খাঁর ছেলে মো: রানা (২২)। রবিবার সকালে নাটোর র‌্যাব ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

 

নাটোর র‌্যাব-৫ জানান, গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে শনিবার রাতে নাটোরের সিংড়া উপজেলার খাগড়বাড়িয়া এলাকায় কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকারের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় চোর চক্রের মূলহোতাসহ দুই চোরাকারবারিকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৪টি মোবাইল, একটি সিম কার্ড এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

 

র‌্যাব-৫ আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোর চক্রের সদস্যরা জব্দ করা আলামত মোবাইল ফোন নাটোর জেলার বিভিন্ন এলাকা থেকে অজ্ঞাত চোর চক্রের সদস্যদের সহায়তায় চুরি করেছিল। এসব আলামত বিক্রির উদ্দেশ্যে নিজের হেফাজতে রেখেছে বলে সবার সম্মুখে স্বীকার করেছেন। এ ঘটনায় সিংড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান।

সানশাইন / শামি


প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৩ | সময়: ৯:৩২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর