সর্বশেষ সংবাদ :

খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবিতে রাজশাহীতে বিএনপির বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেলে নগরীর ভুবন মোহন পার্কে রাজশাহী মহানগর ও জেলার জাতীয়তাবাদী দলের আয়োজনে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।
রাজশাহী মহানগর জাতীয়তাবাদী দলের আহবায়ক এরশাদ আলী ঈশার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। সমাবেশে প্রধান বক্তা ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সৈয়দ সাইফুল ইসলাম মার্শাল, রাজশাহী মহানগর বিএনপির সদস্য সচিব মামুন অর রশীদ।
সমাবেশ থেকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবি জানিয়ে বক্তব্য রাখেন বিএনপির নেতৃবৃন্দরা।
বক্তারা আরো বলেন, সরকারের মিথ্যা মামলায় বিএনপির নেতাকর্মীদের মুক্তি না দেওয়া হলে রাজপথে থেকে সরকার পতনের বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।


প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩ | সময়: ৫:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর