ইয়াবার আসর থেকে ডাকাত গ্রেফতার

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় ইয়াবার আসর থেকে সাব্বির(৩৫) নামের এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সে কাঁঠালবাড়িয়া গ্রামের বাবুল আলীর ছেলে। তবে একই স্থান থেকে কাজল (৪০) আরেক জনকে আটক করা হলেও রহস্য জনক কারণে তাকে ছেড়ে দেয় পুলিশ। সে একই গ্রামের মৃত কায়েম উদ্দিনের ছেলে।পুলিশ জানায়, শুক্রবার রাত আটটার দিকে গোপন সূত্রে খবর পেয়ে তারা পুঠিয়া সদরের কাঁঠালবাড়িয়া ফায়ার সার্ভিস এর পেছনে সুজন মণ্ডলের বাড়িতে অভিযান চালায়। সেখানে তারা ইয়াবার আসর থেকে দুই জনকে আটক করে। পরে সাব্বিরকে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে এবং কাজল নামের আরেকজনকে ছেড়ে দেয় পুলিশ।

 

 

 

মামলার আইও বলেন, সাব্বির নামক একজনকে ডাকাতি প্রস্তুতি মামলায় গ্রেফতার করা হয়েছে। তাকে অনেকদিন থেকে আমরা খুঁজছিলাম। সে চুরি, ডাকাতি, ছিনতাই সহ আধাডজন মামলার আসামী। বাড়িওয়ালা সুজন মণ্ডল জানান, তার বাড়িতে দুইজন মহিলাকে ভাড়া দিয়েছি। তার গান বাজনা করে। কিন্তু সাব্বির আর কাজলের মতো ডাকাত, ছিনতাইকারী ওই বাসায় কেন আসলো সে প্রশ্ন আমারও। তবে তাদের দুইজনকে পুলিশ নিয়ে গেছে বলে আমার ভাড়াটিয়ারা জানায়। গ্রেফতার সাব্বিরের স্ত্রী মায়া বেগম শনিবার সকাল দশটার দিকে জানান, তার স্বামীকে গ্রেফতার করা হয়েছে। আমার পরিবারের লোকজন তাকে দেখতে থানায় এসেছি।

 

 

 

 

 

থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, একজনকে গ্রেফতার আর আরেকজনকে ছেড়ে দেওয়ার বিষয়ে আমার কিছু জানা নেই। আমি আমার কাজে চারঘাট যাচ্ছি।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩ | সময়: ৩:৪১ অপরাহ্ণ | Daily Sunshine