ভাড়াকরা মোটরসাইকেল নিয়ে দুর্ঘটনায় প্রাণ হারালেন যুবক

সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ভাড়াকরা মোটরসাইকেল নিয়ে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন আল আমিন (২১) নামের এক যুবক। শুক্রবার দুপুর ১২টার দিকে সাপাহার উপজেলার ধাতালপাড়া বরেন্দ্র এগ্রো পার্কের পাশে^ মর্মান্তিক এক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। নিহত আল আমিন সাপাহার উপজেলার রামাশ্রম গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
জানাগেছে, গত বুধবার বিকেলে আল আমিন উপজেলার উমইল গ্রামের আব্দুল মজিদ নামের এক ব্যক্তির নিকট থেকে নজিপুর যাওয়ার কথা বলে ভাড়ায় চালিত একটি পালসার মোটর সাইকেল ৫০০ টাকায় ভাড়ায় নিয়ে তার গন্তব্যে যান।
পরদিন শুক্রবার নজিপুর থেকে সাপাহারের উদ্দ্যেশে রওনা হয়ে দুপুর ১২টার দিকে মোটর সাইকেল নিয়ে উক্ত স্থানে পৌছলে বিপোরিত দিক থেকে একটি কাভার্ডভ্যান আল আমিনকে সজোরে ধাক্কা দেয়। এসময় চলন্ত কাভার্ডভ্যানের চাকার নিচে তার মাথা পড়লে মাথা থেতলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় কাভার্ডভ্যান নিয়ে চালক দ্রুত সটকে পড়ে।
খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সাপাহার থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে থানায় নিয়ে নিহতের পরিবারকে সংবাদ দিয়েছেন বলে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির জানান। রিপোর্ট লিখা পর্যন্ত এ বিষয়ে থানায় কোন মামলা রুজু হয়নি বলেও তিনি জানান।


প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩ | সময়: ৬:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর