নাটোরের বাগাতিপাড়ায় ইজিবাইক ছিনতাই করতে চালক স্কুল ছাত্রকে হত্যা

নাটোর প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ার দেবনগর এলাকার আমবাগান থেকে মাহফুজ নামের ইজিবাইক চালক এক স্কুল ছাত্রকে আহত অবয় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর মারা গেছে। বৃহস্পতিবার সকালে আহত অবস্থায় স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাহফুজ উপজেলার চকগোয়াস গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে ও তকিনগর আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী।

 

 

 

 

পরিবার ও স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাবার ইজিবাইক নিয়ে বাড়ি থেকে নাটোর শহরের উদ্দেশ্যে বের হয়। পরে আর তাকে ফিরে পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে উপজেলার দেবনগর এলাকার একটি বাগানে আহত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা । পরে তাকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

 

 

 

 

 

এ ব্যাপারে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আযম খান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তার অটো ছিনতাই করতেই তাকে মারপিট করে ফেলে রেখে যায় দূর্বৃত্তরা। পরে হাসপাতালে নিলে মারা যায়। তার শরীরে ও কানে আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত চলছে জড়িতদের আটকেরও চেষ্টা করা হচ্ছে। মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৩ | সময়: ৬:২১ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর