সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে যুবককে কুপিয়ে টাকাসহ ব্যাগ ছিনতাই

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে রুবেল হোসেন (২৪) নামে এক যুবককে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পাঁচ হাজার টাকাসহ একটি ব্যাগ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রবিবার সন্ধ্যায় উপজেলার জোনাইল ইউনিয়নের বোর্ণি মারিয়াবাদ ক্যাথলিক চার্চের পেছনে এ ঘটনা ঘটে। পরে রাতেই আহত রুবেলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি উপজেলার জোনাইল ইউনিয়নের দিঘইর কান্দিপাড়া গ্রামের মোক্তার হোসেন ছেলে। তিনি স্থানীয় একটি সমবায় সমিতিতে চাকরির পাশাপাশি টিউশনি করে সংসার খরচ চালান।
রুবেল হোসেনের চাচা মজিবুর রহমান বলেন, রুবেল প্রতিদিনের ন্যায় জোনাইল এলাকায় টিউশনি শেষে সন্ধ্যা সাতটার দিকে বাড়ি ফিরছিলেন। পথে বোর্ণি মারিয়াবাদ ক্যাথলিক চার্চের পেছনে পৌঁছলে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি তার কাছে থাকা একটি ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় ব্যাগ নিতে বাধা দেয়ায় ওই দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।
স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. ডলি রাণী বলেন, তার ঘাড়ে ও কাঁধে ধারালো অস্ত্রের গুরুতর জখম রয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজীব বলেন, ‘ঘটনায় জড়িতদের শনাক্ত করতে মাঠে নেমেছে পুলিশ। খুব দ্রুত অভিযুক্তকে ধরা সম্ভব হবে বলে আশা করি।


প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩ | সময়: ৬:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ